Home | ব্রেকিং নিউজ | ফকিরহাটে যাত্রীবাহী বাস খাদে; নিহত ৬

ফকিরহাটে যাত্রীবাহী বাস খাদে; নিহত ৬

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের ফকিরহাট উপেজলার কাকডাঙ্গা এলাকায় একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে ছয়জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ১৪ জন।

শনিবার (১৮ মে) সকালে ঢাকা-খুলনা মহাসড়কের উপজেলার কাকডাঙ্গা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বাসটি খুলনার রূপসা থেকে গোপালগঞ্জের গোনা পাড়ার উদ্দেশে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, বাগেরহাট সদর উপজেলার কোদলা গ্রামের হাকিমের ছেলে হেকমত বিশ্বাস (৪৫), খুলনা জেলার কয়রা উপজেলার অর্জুনপুর গ্রামের কাদের সরদারের ছেলে কুদ্দুস সরদার (৬০), খুলনার রূপসা উপজেলার নৈহাটি গ্রামের আবুবক্করের ছেলে বাস চালক ফরহাদ (৪৫), রূপসা উপজেলার পাচআনি গ্রামের ছালামের ছেলে বাসের হেলপার সুমন এবং সড়কের পাশের নির্মান শ্রমিক কয়রা উপজেলার দেলোয়ার (৬০) ও ফকিরহাট উপজেলার বৈলতলী গ্রামের সেলিম শেখের স্ত্রী হোসনেয়ারা (৩০)।

Image may contain: one or more people, people standing, tree, sky and outdoor

এদিকে ঘটনার পরপরই ফকিরহাট থানা পুলিশ, কাটাখালী হাইওয়ে থানা পুলিশ এবং বাগেরহাট ফায়ার সার্ভিসের সদস্যরা হতাহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে পাঠায়।

Image may contain: one or more people

প্রত্যক্ষদর্শীর বলেন, বাসটি দ্রুতগতিতে এসে প্রথমে একটি ছোট গাছের সঙ্গে ধাক্কা লাগে এবং রাস্তার পাশের এক শ্রমিককে চাপা দিয়ে আবার উল্টো দিকে ঘুরে বড় একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে।

Image may contain: 1 person, shoes

মূলঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিটলার গোলদার বলেন, গাড়িটি দেখে মনে হচ্ছিল এটি লক্কর-ঝক্কর অবস্থা। দ্রুত গতিতে গাড়ি চালিয়ে এসেই কাকডাঙ্গা এলাকায় এসে দুর্ঘটনায় পড়ে। মহাসড়কে এ ধরনের লক্কর-ঝক্কর গাড়ি চলাচলেই এ দুর্ঘটনা ঘটছে।

Image may contain: one or more people

ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু জাহিদ বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসেছি। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠিয়েছি। নিহত ছয় জনের মরদেহ কাটাখালী হাইওয়ে থানায় নেওয়া হয়েছে।

Image may contain: 1 person, standing

বাগেরহাট ফায়ার সাভিসের উপ সহকারী পরিচালক মাসুদ সরদার জানান, খুলনার রূপসা থেকে গোপালগঞ্জের গোনা পাড়ার উদ্দেশে ছেড়ে আসা যাত্রীবাহী বাস ফকিরহাট উপজেলার ফলতিতা বাজারের কাকডাঙ্গা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে খাদে পড়ে ঘটনাস্থলেই চাকলসহ ৫ জন ও আহত একজন হাসপাতালে মারা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বঙ্গবন্ধুর সমাধিতে কেন্দ্রীয় আ.লীগের শ্রদ্ধা

গোপালগঞ্জ প্রতিনিধি : আওয়ামীলীগের গৌরব ও ঐতিহ্যের ৭০-তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে টুঙ্গিপাড়ায় জাতির পিতা ...

দিনাজপুরে হত্যা মামলায় ২ জনের ফাঁসি : ১৭ জনের যাবজ্জীবন

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরে জমি সংক্রান্তর জেরে আব্দুল বারী হত্যা মামলার রায়ে ...