Home | বিবিধ | আইন অপরাধ | ফকিরহাটে মহিলাকে দলবেঁধে ধর্ষন; আটক ১

ফকিরহাটে মহিলাকে দলবেঁধে ধর্ষন; আটক ১

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের ফকিরহাটে দলবেঁধে ধর্ষনের অভিযোগে মডেল থানায় একটি মামলা হয়েছে। ভিকটিম নিজ বাদী হয়ে ৪জনের নাম উল্ল্যেখ সহ আরও ২/৩জনকে অজ্ঞাতনামা আসামী নারী ও শিশু নির্যাতন দমন আইন (৯) ৩/৩০ ধারায় একটি মামলা করেন। যার নং-৩, তারিখ-১৪/০৬/২০১৯ইং।

এদিন রাতে মামলার এজাহারভুক্ত ৪নং আসামী নাঈম শেখ (২০) কে আটক করেছে পুলিশ। সে রূপসা উপজেলার দক্ষিণ খাজাডাঙ্গা গ্রামের রহমত শেখের পুত্র।

মামলার বরাত দিয়ে পুলিশ সংক্ষিপ্ত বিবরনে জানান, ফকিরহাট উপজেলার তেকাটিয়া গ্রামের মোঃ শহিদুল্লাহ ফকিরের কন্যা (৩২) গত ১৩ জুন সন্ধ্যার পর খুলনা নিরালা বাসা থেকে অটোভ্যানযোগে নিজ গ্রাম তেকাটিয়া আসার পথে লখপুর ইউনিয়নের খাজুরা নামক স্থানে পৌছালে তালাকপ্রাপ্ত স্বামীসহ ৫/৬ জন মিলিত হয়ে তার গতিরোধ করে। এরপর তার মূখ বেধে জোর পূর্বক পাশের এক জঙ্গলে নিয়ে গিয়ে পালাক্রমে ধর্ষন করে চলে যায়। পরে সে সেখান থেকে বাড়ীতে এসে পরিবারকে জানানোর পর সংশ্লিষ্ট মডেল থানায় তালাকপ্রাপ্ত স্বামী রূপসার খাজাডাঙ্গা গ্রামের জজাহাঙ্গির শেখের পুত্র মোঃ মহসিন শেখকে প্রধান আসামী করে একটি মামলা করেন।

এদিকে ভিকটিম মহিলার ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়েছে বলে মামলার তদন্তকারী কর্মকর্তা ওসি (তদন্ত) জগন্নাথ চন্দ্র জানান।

এ ব্যাপারে ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জাহিদ শেখ বলেন, দলবেধে ধর্ষনের অভিযোগের প্রেক্ষিতে মামলা দায়ের করা হয়েছে। তদন্ত পূর্বক এর রহস্য বেরিয়ে আসবে। মামলার একজন আসামী আটক হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

উত্তর ও মধ্যাঞ্চলে বন্যা পরিস্থিতির অবনতি

ডেস্ক রির্পোট : উজানের ঢল আর সপ্তাহব্যাপী টানা বর্ষণে দেশের উত্তর ও ...

রূপপুর দুর্নীতি তদন্তে অনিয়মের সত্যতা, ব্যবস্থা গ্রহণের সুপারিশ

স্টাফ রির্পোটার : রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রে গ্রিন সিটি প্রকল্পে সরকারি জিনিসপত্র কেনাকাটায় দুর্নীতি ...