Home | ব্রেকিং নিউজ | ফকিরহাটে পুকুর থেকে রং মিস্ত্রির লাশ উদ্ধার

ফকিরহাটে পুকুর থেকে রং মিস্ত্রির লাশ উদ্ধার

সুমন কর্মকার, বাগেরহাট // বাগেরহাটের ফকিরহাট মডেল থানা পুলিশ বেতাগার ধনপোতা এলাকার একটি পুকুর থেকে বাবুল শিকারি (৩৫) নামের এক রং মিস্ত্রির লাশ উদ্ধার করেছে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, গতকাল শনিবার (৩ র্ফেরুয়ারি) সকাল ১০টায় বাগেরহাটের হাকিমপুর গ্রামের মৃত শফিউদ্দিনের পুত্র বাবুল শিকারির লাশ ধনপোতা একটি পুকুরে ভাসতে দেখে থানা পুলিশকে অবগত করেন স্থানীয়রা। খবর পেয়ে সহকারি পুলিশ সুপার (সার্কেল) মোঃ মিজানুর রহমান ও থানার সেকেন্ড অফিসার এসআই বিধান চন্দ্র রায় ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশের প্রাথমিক সুরোতহাল প্রতিবেদন শেষে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে। লাশের গলায় দাগ পাওয়া গেছে বলে পুলিশ জানিয়েছে। শুক্রবার রাতের কোন এক সময় শত্রুতামূলক ভাবে কে বা কাহারা বাবুল শিকারিকে শ^াসরুদ্ধ করে হত্যার পর ঘটনাটি অন্য খাতে প্রভাবিত করার জন্য তাকে পুকুরের পানিতে ফেলে দেয়া হতে পারে বলে পুলিশ প্রাথমিকভাবে ধারনা করছেন।
এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্ত্রী রিক্তা বেগমকে থানায় নিয়ে আসেন। বাবুল শিকারি দীর্ঘদিন যাবৎ স্ত্রী, সন্তান নিয়ে ধনপোতা তার শ^শুর মৃত আজিৎ শেখের বাড়ীতে বসবাস করে আসছিল। এই ঘটনার সত্যতা স্বীকার করে অফিসার ইনচার্জ মোঃ আবু জাহিদ জানান, অবিলম্বে মৃত্যুর মুল রহস্য উদঘাটন করা সম্ভব হবে।
এ রির্পোট লেখা পর্যন্ত সংশ্লিষ্ট মডেল থানায় মামলার প্রস্তুতি চলছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

তারেক রহমানের বাংলাদেশি পাসপোর্ট পাওয়ার সুযোগ নেই

স্টাফ রিপোর্টার: আইন অনুযায়ী যুক্তরাজ্যে অবস্থানরত বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমানের বাংলাদেশি ...

ফকিরহাটে নিরাপদ মাতৃত্ব নিশ্চিতকরণে স্মারকলিপি পেশ

সুমন কর্মকার, ফকিরহাট… “নিরাপদ মাতৃত্ব নারীর অধিকার, আসুন নিরাপদ মাতৃত্ব নিশ্চিত করি” ...