Home | বিবিধ | আইন অপরাধ | ফকিরহাটে অপহরনের মামলা হলেও গত ৩দিনেও আটক হয়নি কেও

ফকিরহাটে অপহরনের মামলা হলেও গত ৩দিনেও আটক হয়নি কেও

সুমন কর্মকার, বাগেরহাট // বাগেরহাটের ফকিরহাট থেকে এফ এম শাকিব সৈকত অপহরন ও মুক্তিপনের দাবীতে সংশ্লিষ্ট মডেল থানায় একটি অপহরন মামলা হয়েছে। উদ্ধার হওয়া অপহৃত কিশোরের পিতা যাত্রাপুরের পাঁচলী গ্রামের ফকির আলাউদ্দিন নিজ বাদী হয়ে ২ জনের নাম উল্লেখ সহ আরও ১০ জনকে অজ্ঞাতনামা আসামী করে মামলা দায়ের করেন। যার নং-০১, তাং-০২/০৪/২০১৮ইং, ধারা ৩৬৪/৩৪ পেনাল কোড। তবে গত ৩দিনেও ঘটনার সাথে জড়িত কেউই আটক করতে সক্ষম হয়নি পুলিশ। তবে গতকাল ভোরে রূপসার সামন্তসেনা এলাকা থেকে পরিত্যাক্ত অবস্থায় মটরসাইকেলটি উদ্ধার করেছে পুলিশ।
এ ব্যাপারে ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জাহিদ শেখ মটরসাইকেল উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, আসামীদের আটকের অভিযান অব্যাহত রয়েছে। অতিদ্রুত ঘটনার সাথে জড়িতদের আটক ও অপহনের রহস্য উদঘাটন হবে।
উল্লেখ্য, গত রবিবার সন্ধ্যায় যাত্রাপুরের পাঁচলী গ্রামের ফকির আলাউদ্দিনের পুত্র এফ এম শাকিব সৈকত ফকিরহাটের সাজুয়া কম্পিউটার প্রশিক্ষন কেন্দ্র থেকে ক্লাস করে মটরসাইকেল যোগে বাড়ীতে যাওয়ার পথে অপহরন হয়। খবর পেয়ে গত সোমবার সকালে পুলিশ অভিযান চালিয়ে ফকিরহাটে সৈয়দ মহল্লা এলাকার দেলোয়ার কাজীর বাড়ী থেকে তাকে উদ্ধার করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ট্রাফিক সিগন্যালে চলে কিছু মানুষের জীবিকার চাকা

স্টাফ রিপোর্টার : ট্রাফিক সিগন্যালে থামার সংকেত (লাল বাতি কিংবা ট্রাফিক পুলিশের ...

গাজীপুরে মেয়র পদে প্রার্থী দিয়েছে জামায়াতে ইসলামী

স্টাফ রিপোর্টার : খুলনা সিটি করপোরেশনে না দিলেও গাজীপুরে মেয়র পদে প্রার্থী ...