ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | ফকিরহাটের মাধ্যমিক বিদ্যালয়ে নির্বাচন সম্পন্ন

ফকিরহাটের মাধ্যমিক বিদ্যালয়ে নির্বাচন সম্পন্ন

সুমন কর্মকার : বাগেরহাটের ফকিরহাট উপজেলার মূলঘর অবস্থিত কলকলিয়া জি সি মাধ্যমিক বিদ্যালয়ের পরিচালনা কমিটির নির্বাচন গতকাল শুক্রবার অনুষ্ঠিত হয়েছে। এদিন সকাল ১০টা থেকে বিকেল পর্যন্ত বিপুল উৎসাহ উদ্দীপনার ও ব্যাপক নিরাপত্তার মধ্য দিয়ে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।
উক্ত বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রজিৎ কুমার মন্ডল জানান, ভোটার ছিল ৩৩১ জন। ভোটাধীকার প্রয়োগ করেছে ৩১৪ জন। নির্বাচনে সংরক্ষিত মহিলা সদস্য পদে ২ জন সহ মোট প্রার্থী ছিলেন ১৩ জন। তাদের মধ্যে ১৩৯ ভোট পেয়ে ১ম নির্বাচিত হয়েছেন রঞ্জন বালা। ১০২ ভোট পেয়ে ২য় নির্বাচিত হয়েছেন গোলক মোহান্ত। ৯৮ ভোট পেয়ে ৩য় নির্বাচিত হয়েছেন শ্রীবাস পাড়ই। সংরক্ষিত মহিলা সদস্য ১৭৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন তপ্না মন্ডল। তার নিকটতম প্রতীদ্বন্দ্বী প্রার্থী বুলু বিশ^াস পেয়েছেন ১১৮ ভোট।
নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ শহিদুল ইসলাম, সহকারি প্রিজাইডিং অফিসার ছিলেন একাডেমিক সুপারভাইজার আসাদুজ্জামান। এসময় স্থানীয় ইউপি চেয়ারম্যান এ্যাডঃ হিটলার গোলদার, এসআই সুমন চাটার্জী, এএসআই মোঃ মিজানুর রহমান ও মোঃ সাইফুল ইসলাম, ইউপি সদস্য কালিপদ বিশ^াস ও অনাদি বিশ্বাস সহ বিভিন্ন শিক্ষক ও বিশিষ্টজনেরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে প্রধানমন্ত্রী ‘ব্যঙ্গোক্তি’ করছেন অভিযোগ রিজভীর

স্টাফ রিপোর্টার : দলীয় চেয়ারপারসন খালেদা জিয়া কারাগারে দীর্ঘদিন ধরেই অসুস্থ। তার ...

নিখোঁজের একদিন পর মেঘনায় প্রাপ্তির লাশ উদ্ধার \ মেহরার এখনো নিখোঁজ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার মেঘনা নদীতে সেলফি তোলার সময় নিখোঁজ ...