Home | বিনোদন | বলিউড | প্রেম করেই বিয়ে করতে চাই: রণবীর

প্রেম করেই বিয়ে করতে চাই: রণবীর

 ranabirবিনোদন ডেস্ক :  তরুনীদের হার্টথ্রব বলিউড অভিনেতা রণবীর কাপুর একটি টিভি শো তে বলেছেন জীবনটা অনেক সাধারণ। এর মধ্যে অসাধারণ একটি বিষয় হল ভালোবাসা।
রকস্টার তারকা ভালোবাসাকে জীবনে এতটাই গুরুত্ব দিচ্ছেন যে দেখলে যে কেউ বুঝবেন ক্যাটের প্রেম সাগরে ভালোই হাবুডুবু খাচ্ছেন তিনি।
৩০ বছর বয়সী এ তারকা অভিনেতা ভালোবাসার বিয়েতেই স্বাচ্ছন্দ্যবোধ করেন তবে অ্যারেঞ্জ ম্যারেজে আপত্তি নেই তার। এ প্রসঙ্গে তিনি বলেন, যে কেউ ইচ্ছে করলে তার পরিবারের ইচ্ছেতে বিয়ে করতে পারে। প্রেমের বিয়ের ক্ষেত্রে রণবীর বলেন, প্রেম করে বিয়ে করাটাই ভালো তবে সেটা পরিবারের মতে হলে সবচেয়ে ভালো।
বলিউড অভিনেত্রী ক্যাটরিনা প্রসঙ্গে বলিউডের সবচেয়ে চাহিদা সম্পন্ন ব্যাচেলর রণবীর বলেন, ‘আমি তাকে ভালোবাসি। এর আগেও দীপিকার সাথে সম্পর্ক থাকাকালীন সময়ে আমি সেটা স্বীকার করেছি। প্রেমের ব্যাপারে আমার কোন লুকোচুরি নেই।’
শ্রীলঙ্কায় সমুদ্র সৈকতের ছবি ফাঁস হওয়া প্রসঙ্গে রণবীর বলেন, আমার বাবা মা এতে খুব কষ্ট পেয়েছে কিন্তু তারা এটা নিয়ে আমাকে কিছু বলেন নি। কারণ তারা দুজনেই বলিউডে কাজ করেছে এবং ভালোবেসে বিয়ে করেছে।
বিয়ে প্রসঙ্গে রকস্টার তারকা বলেন, কবে নাগাদ এই শুভ কাজটি করছেন তা এখনো ঠিক করেন নি। তবে বিয়ে না করা পর্যন্ত তিনি একাই আছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

‘মান্টো’র নিষেধাজ্ঞায় শোকে কাতর পাকিস্তানি শিল্পী

বিনোদন ডেস্ক : বলিউডের খ্যাতিমান অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী অভিনীত ‘মান্টো’ ছবির মুক্তির ...

দীপবীরের বিয়ে হলো

বিনোদন ডেস্ক : দীর্ঘদিনের সব জল্পনা-কল্পনা শেষে ইতালিতে গাঁটছড়া বাঁধলেন বলিউড সুপারস্টার রণবীর সিং ও ...