ব্রেকিং নিউজ
Home | জাতীয় | প্রিয়া সাহার বিরুদ্ধে এখনই ব্যবস্থা নয় : কাদের

প্রিয়া সাহার বিরুদ্ধে এখনই ব্যবস্থা নয় : কাদের

স্টাফ রিপোর্টার : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছে বাংলাদেশে ধর্মীয় সংখ্যালঘু নির্যাতন সম্পর্কে প্রিয়া সাহা যে মিথ্যা অভিযোগ করেছেন এ বিষয়ে আত্মপক্ষ সমর্থনের সুযোগ দিতে হবে। উনি কি উদ্দেশে এসব কথা বলেছেন তা জানতে হবে, এরপর তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

রোববার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ঢাকা মেট্রোরেল নেটওয়ার্কের সময়বদ্ধ পরিকল্পনার ব্রান্ডিংবিষয়ক সেমিনার শেষে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, প্রিয়া সাহা কেন ট্রাম্পের কাছে মিথ্যা অভিযোগ করেছেন, সেই ব্যাখ্যা শুনতে হবে। তড়িঘড়ি করে কোনো আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে না।

ইতোমধ্যে প্রিয়া সাহার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের মামলা হয়েছে এমন প্রশ্নের জবাবে সেতুমন্ত্রী বলেন, রাষ্ট্রপক্ষের সম্মতির পর রাষ্ট্রদ্রোহ মামলা গৃহীত হয়। আমাদের মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী প্রিয়া সাহার বিরুদ্ধে মামলা করতে চেয়েছিলেন। আমি ব্যক্তিগতভাবে এ বিষয়ে নিষেধ করেছি। কারণ, তড়িঘড়ি করে ব্যবস্থা গ্রহণ করা ঠিক নয়। তাকে আত্মপক্ষের সমর্থনের সুযোগ দিতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

খালেদা জিয়ার জামিন খারিজ হওয়ার প্রতিবাদে রাজধানীতে বিক্ষোভ বিএনপির

স্টাফ রির্পোটার : দুর্নীতি মামলায় দণ্ড পেয়ে কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ...

দুর্নীতির জন্য সব অর্জন ম্লান হয়: প্রধানমন্ত্রী শেখ হাসিনা

স্টাফ রির্পোটার : দুর্নীতির জন্য সব অর্জন ম্লান হয় বলে মন্তব্য করেছেন ...