Home | বিনোদন | প্রিয়াঙ্কার সিঙ্গেল মাদার হওয়ার জ্বালা

প্রিয়াঙ্কার সিঙ্গেল মাদার হওয়ার জ্বালা

বিনোদন ডেস্ক : স্বামীর সঙ্গে ছাড়াছাড়ির পর সন্তানকে নিয়ে একা জীবনযাপন করা নারীদেরকে সিঙ্গেল মাদার হিসেবে জানে সবাই। বিরসা দাশগুপ্ত পরিচালিত ‘ক্রিসক্রস’ ছবিতে এমন একটি চরিত্রে অভিনয় করেছেন টালিগঞ্জের অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। শুক্রবার (১০ আগস্ট) কলকাতার প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে এটি।

চমকপ্রদ ব্যাপার হলো, বাস্তব জীবনেও প্রিয়াঙ্কা সরকার একজন সিঙ্গেল মাদার। এ কারণে প্রতিনিয়ত বিভিন্ন নেতিবাচক প্রশ্নের সম্মুখীন হতে হয় তাকে। সম্প্রতি এক সাক্ষাৎকারে একথা জানান তিনি।

সিঙ্গেল মাদার হিসেবে অসুবিধা হয় কিনা জানতে চাইলে প্রিয়াঙ্কা স্বীকার করেন, এভাবে বেঁচে থাকা কঠিন। তার কথায়, সন্তানকে স্কুলে ছেড়ে কোথায় যাই, বাড়িতে কেনো রাত করে ফিরি, আবার বিয়ের কথা ভাবছি কিনা, বিয়ে করলে বাচ্চার ওপর খারাপ প্রভাব পড়বে, বাচ্চা মানুষ করার জন্য বুয়া কেনো রেখেছি, শখের (অভিনয়) কাজ ফেলে বাড়িতে কেনো সময় দেই না, এমন অনেক প্রশ্ন শুনতে হয়।

 

[প্রিয় পাঠকপাঠিকা আপনিও বিডিটুডে২৪ ডট কম এর অংশ হয়ে উঠুন।  সমকালীন ঘটনা, সমাজের নানান সমস্যাজীবনজাপনে সঙ্গতীঅসঙ্গতীসহ বিভিন্ন  বিষয়ে বস্তনিষ্ঠ   অপনার  যৌক্তিক মতামত  লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-bdtoday24@gmail.com- ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জীবননগর পৌর মেয়রের পূজামন্ডপ পরিদর্শন ও মতবিনিময়

মামুন মোল্লা, চুয়াডাঙ্গা : চুয়াডাঙ্গার জীবননগর পৌর এলাকায় সনাতন হিন্দু ধর্মাবলম্বীদের  শারদীয় দূর্গা ...

বাড়ির ছাদে সবজি চাষ

লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় শখের বসে বাড়ির ছাদে সবজি চাষ করেছেন ...