Home | বিনোদন | প্রিয়াংকার সঙ্গে অপুর গান

প্রিয়াংকার সঙ্গে অপুর গান

বিনোদন প্রতিবেদক : ‘গানটির পরিকল্পনা করেছিলাম প্রায় চার বছর আগে। এটি একটি ক্ল্যাসিক ঘরনার গান। তাই অনেক গবেষণা করেছি এই গানটির উপর। দীর্ঘ এ সময়ের মধ্যে একাধিকবার গানটির সুর-সঙ্গীতের পরিবর্তন করেছি। চেষ্টা করেছি, ক্লাসিক্যাল-বাণিজ্যিক ঘরানার মিশ্রণ ঘটিয়ে গানটি দাঁড় করানোর।

শেষমেষ মাস ছয়েক আগে গানটিতে আমি আর প্রিয়াংকা বিশ্বাস কণ্ঠ দিয়ে সম্পন্ন করি গানটি।’ নিজের নতুন গান এবং প্রথম মিউজিক ভিডিও ‘যাবেনা ছেড়ে’র প্রকাশনা উৎসবে এমনটাই জানালেন ক্লোজআপ ওয়ান তারকা অপু আমান।

‘ভালোবেসে যাবো এক শর্তে, যাবে না ছেড়ে, তুমি যাবে না দূরে’ এমন কথার গানটি লিখেছেন, সুর করেছেন এবং সঙ্গীতায়োজন করেছেন অপু নিজেই। তার সাথে সহশিল্পী হিসেবে আছেন প্রিয়াংকা বিশ্বাস।

গানটি প্রকাশ করেছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)। প্রকাশনা উৎসবে অডিও ট্র্যাকের পাশাপাশি মিউজিক ভিডিওটিও দারুণ প্রশসিংত হয়েছে উপস্থিতিমহলে। নিজস্ব ঢংয়ে গানটির ভিডিওটি নির্মাণ করেছেন তরুণ নির্মাতা মাহিন আওলাদ। ভিডিওতে মডেল হয়েছেন হিমি ও অবাক। রয়েছে অপু ও প্রিয়াংকার উপস্থিতিও।

প্রিয়াংকা বিশ্বাস বলেন, ‘তিন-চারটি গান থেকে বাছাই করে আমি এই গানটি গাইতে সম্মত হই। অপু দাদার কণ্ঠে প্রথমে গানটির সুর শুনেই মুগ্ধ হয়েছিলাম। এরপর কাজটি প্রকাশ করতে পেরেছি। এককথায় খুব খুব ভালো লাগছে। আশা করছি, দর্শক-শ্রোতাদেরও ভালো লাগবে।’

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) তাদের ভালোবাসা দিবসের বিশেস আয়োজনের’ এর অংশ হিসেবে গত ১০ ফেব্রুয়ারি, রবিবার ইউটিউব চ্যানলে প্রকাশ হয় ‘যাবেনা ছেড়ে’ গানের ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাচ্ছে ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নারায়ণগঞ্জ রুটে শীতাতপ নিয়ন্ত্রিত (এসি) বাস চালু

স্টাফ রিপোর্টার : যাত্রী সেবার মান বাড়াতে ঢাকা নারায়ণগঞ্জ রুটে শীতাতপ নিয়ন্ত্রিত ...

শ্রাবন্তীর স্বামীর মাথায় হাত !

বিনোদন ডেস্ক : সম্প্রতি তাদের দাম্পত্য জীবন সবে মাত্র শুরু হয়েছে। এখন তাদের ...