ব্রেকিং নিউজ
Home | বিবিধ | শোক সংবাদ | প্রবীণ সাংবাদিক এবিএম মুসার মৃত্যুতে বিভিন্ন মহলের শোক প্রকাশ”

প্রবীণ সাংবাদিক এবিএম মুসার মৃত্যুতে বিভিন্ন মহলের শোক প্রকাশ”

প্রয়াত প্রবীণ সাংবাদিক এবিএম মুসা।    ফাইল ফটো

প্রয়াত প্রবীণ সাংবাদিক এবিএম মুসা। ফাইল ফটো

নিজস্ব প্রতিবেদকঃ প্রবীণ সাংবাদিক এবিএম মুসা আর নেই। বুধবার দুপুরে রাজধানীর ল্যাব এইড হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন এই প্রখ্যাত সাংবাদিক। (ইন্নালিল্লাহে……রাজিউন)। তিনি দীর্ঘদিন যাবত বিভিন্ন রোগে আক্রান্ত ছিলেন এবং বিগত কয়েকদিন ধরে লাইফ সাপোর্টে ছিলেন। মৃত্যুকালে তিনি এক ছেলে ও এক মেয়ে এবং নাতীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

 

তার এই বেদনাদায়ক মৃত্যুতে বিভিন্ন মহল থেকে গভীর শোক প্রকাশ করা হয়েছে। শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন রাষ্ট্রপতি আব্দুল হামিদ সিদ্দীকি, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বিরোধীদলীয় নেত্রী রওশন আরা এরশাদ, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, দেশের একমাত্র নোবেল পুরুষ্কার জয়ী ও গ্রামীন ব্যাংকের প্রতিষ্ঠাতা প্রফেসর ড.মোঃ ইউনূসসহ আরও অনেক দেশবরেণ্য ব্যক্তিবর্গ।

 

বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিকসহ বিভিন্ন বিষয়ক সংগঠনও গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন। তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে বিবৃতি দিয়েছে বাংলাদেশ ক্রীড়া লেখক সমিতি, সেভ দ্য স্পোর্টস, বাংলাদেশ ফুটবল ফেডারেশন, গ্রামীণ ব্যাংক, ইউনূস সেন্টারসহ আরও একাধিক সংগঠন। এসকল বিবৃতিতে এবিএম মুসার পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য নাসিম ওসমান আর নেই

স্টাফ রিপোর্টার : নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য নাসিম ...

শোক সংবাদ

শাওন সোলায়মানঃ বাংলাদেশ ক্রীড়ালেখক সমিতির সদস্য ও পরিকল্পনা মন্ত্রণালয়ের সিনিয়র সচিব হেদায়েত ...