ব্রেকিং নিউজ
Home | ফটো সংবাদ | প্রধান বিচারপতিকে নিয়ে ফেইসবুকে মানহানিকর স্ট্যাটাস দেওয়ায় শ্রীমঙ্গলে একজন আটক

প্রধান বিচারপতিকে নিয়ে ফেইসবুকে মানহানিকর স্ট্যাটাস দেওয়ায় শ্রীমঙ্গলে একজন আটক

পংকজ কুমার নাগ, শ্রীমঙ্গল প্রতিনিধিঃ মাননীয় প্রধান বিচারপতি এস কে সিনহাকে নিয়ে ফেইসবুকে মানহানিকর স্ট্যাটাস দেওয়ায়, শেখ নোমান নামের এক ব্যক্তিকে আটক করেছে শ্রীমঙ্গল থানা পুলিশ । আজ ২১ এপ্রিল শুক্রবার দুপুরের পর তাকে আটক করা হয় ।

শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্য কে এম নজরুল জানান , প্রধান বিচারপতিকে নিয়ে ফেইসবুকে মানহানিকর স্ট্যাটাস দেওয়ায় শেখ নোমানের বিরুদ্ধে “তথ্যপ্রযুক্তি আইন ২০০৬ (সংশোধনী) ২০১৩ এর ৫৭ ( ২ ) ধারায়” শ্রীমঙ্গল থানায় একটি মামলা হয় গত ২ এপ্রিল । মামলাটি দায়ের করেন আইনজীবী মোঃ এনায়েত কবির মিন্টু । এই মামলার প্রেক্ষিতে শ্রীমঙ্গল থানার উপ-পরিদর্শক মোঃ রাশেদুল আলম খাঁন (রাশেদ) এর নেতৃত্বে সঙ্গিয় ফোর্স শ্রীমঙ্গল-হবিগঞ্জ সড়কের এনা বাস কাউন্টার থেকে শেখ নোমানকে আটক করে শ্রীমঙ্গল থানায় নিয়ে আসে ।

মামলার এজাহার অনুযায়ী , শেখ নোমান (৩০) পিতা- মোঃ শামসুল ইসলাম গত ২১ মার্চ রাত ১:২০ মিনিটে তার ফেইসবুক স্ট্যাটাসে উল্লেখ করে যে, ” প্রকাশ্যে বিভিন্ন রাজনৈতিক প্রোগ্রমে অংশগ্রহণ করে তিনি বিচার বিভাগকে প্রশ্নবিদ্ধ করে তুলেছেন ” । এর সাথে প্রধান বিচারপতির ২ টি ছবিও যুক্ত করা হয় । এজাহারে বাদি উল্লেখ করেন যে, এতে প্রধান বিচারপতির মানহানি হয়েছে এবং স্বাধীন বিচারবিভাগ কে প্রশ্নবিদ্ধ করা হয়েছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কমলগঞ্জ পৌরসভায় বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি :সাম্প্রতিক বন্যায় মৌলভীবাজারের কমলগঞ্জ পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের চারটি ...

মে দিবস উপলক্ষে সকল শ্রমিক-কর্মচারীদের শুভেচ্ছা খালেদা জিয়ার

স্টাফ রিপোর্টার : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া অভিযোগ করে বলেছেন, শ্রমিকের ...