Home | জাতীয় | প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় দোয়া-প্রার্থনা আজ

প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় দোয়া-প্রার্থনা আজ

স্টাফ রিপোর্টার :  প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘজীবন কামনায় আজ (শুক্রবার) দেশব্যাপী দোয়া ও প্রার্থনার আয়োজন করা হয়েছে। হাঙ্গেরি যাত্রাকালে বিমানে যান্ত্রিক ত্রুটি দেখা দেওয়ার পরও নিরাপদে গন্তব্যে পৌঁছানোয় প্রধানমন্ত্রী ও দলীয় সভাপতির জন্য আওয়ামী লীগ এবং সহযোগী-ভাতৃপ্রতিম সংগঠন এই দোয়া ও প্রার্থনা কর্মসূচির আয়োজন করেছে।

জাতীয়ভাবে কর্মসূচির অংশ হিসেবে আজ বাদ জুমা বায়তুল মোকাররম জাতীয় মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। এ ছাড়া দুপুর ১২টায় ঢাকেশ্বরী জাতীয় মন্দির প্রাঙ্গণে হিন্দু সম্প্রদায়, সকাল সাড়ে ১০টায় মেরুল বাড্ডা আন্তর্জাতিক বৌদ্ধ মন্দিরে বৌদ্ধ সম্প্রদায় এবং সকাল ৯টায় মিরপুরের সেনপাড়ায় বাংলাদেশ ব্যাপ্টিস্ট চার্চ সংঘে খ্রিস্টান সম্প্রদায় বিশেষ প্রার্থনার আয়োজন করবে।

উল্লেখ্য, গত রোববার হাঙ্গেরি যাওয়ার পথে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বহনকারী বাংলাদেশ বিমানের বিশেষ ফ্লাইট  `রাঙা প্রভাত`-এ যান্ত্রিক ত্রুটি দেখা দেয়। পরে তুর্কমেনিস্তানের আশখাবাতে বিমানটি জরুরি অবতরণ করে। পরে
যান্ত্রিক ত্রুটি সারানোর পর একই ফ্লাইটে চার ঘণ্টা বিলম্বে হাঙ্গেরি পৌঁছান প্রধানমন্ত্রী।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এক বিবৃতিতে দল ও সহযোগী-ভ্রাতৃপ্রতিম সংগঠনের জেলা, উপজেলা, পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মী এবং সর্বস্তরের জনগণকে সারাদেশের সব মসজিদ, মন্দির, গির্জা ও প্যাগোডায় দোয়া এবং প্রার্থনা কর্মসূচি পালনের অনুরোধ জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শ্রীমঙ্গলে স্টুডেন্টস কেবিনেট নির্বাচন অনুষ্ঠিত

পংকজ কুমার নাগ, শ্রীমঙ্গল প্রতিনিধিঃ শ্রীমঙ্গলে উৎসবমুখর পরিবেশে স্টুডেন্টস কেবিনেট নির্বাচন অনুষ্ঠিত ...

নাসিরপুরে আত্মঘাতী বিস্ফোরণে ৭-৮ জঙ্গি নিহত

স্টাফ রিপোর্টার :  মৌলভীবাজারের খলিলপুর ইউনিয়নের নাসিরপুর আস্তানায় আত্মঘাতি বিস্ফোরণে ৭ থেকে ...