Home | ব্রেকিং নিউজ | প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে কেশবপুরে যুবলীগের খাবার বিতরণ

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে কেশবপুরে যুবলীগের খাবার বিতরণ

কেশবপুরে (যশোর) প্রতিনিধি : বঙ্গবন্ধুর কন্যা আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে কেশবপুর উপজেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে অসহায় মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়েছে।

শনিবার (২৬ সেপ্টেম্বর) উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে ওই খাবার বিতরণ করা হয়।

অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ অনুষ্ঠানে উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক বি এম শহিদুজ্জামান শহিদের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক আবু সাঈদ লাভলুর পরিচালনায় প্রধান অতিথির বক্তৃতা করেন যশোর-৬ (কেশবপুর) আসনের সংসদ সদস্য শাহীন চাকলাদার।তিনি বলেন, এক সময় সারের জন্য, বিদ্যুৎতের জন্য মানুষকে জীবন দিতে হয়েছে। বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে উন্নত বিশ্বের দিকে এগিয়ে যাচ্ছে দেশ। তারপরও এক ধরণের ষড়যন্ত্রকারীরা ক্ষতি করার চেষ্টা করছে। চোখ কান খোলা রেখে তাদেরকে প্রতিহত করতে হবে। যুবলীগ একটি শক্তিশালী সংগঠন সবাইকে একত্রিত হয়ে কাজ করে যেতে হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা দেন, যশোর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল মজিদ, কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান এইচ এম আমির হোসেন, পৌর মেয়র রফিকুল ইসলাম মোড়ল, পৌর আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক এডভোকেট মিলন মিত্র ও যশোর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদ হাসান বিপু।

এ সময় উপস্থিত ছিলেন, যশোর জেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক রেজাউল ইসলাম, সাবেক সদস্য কাশিমপুর ইউনিয়নের চেয়ারম্যান মশিউর রহমান সাগর, কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সস্পাদক মুস্তাফিজুল ইসলাম মুক্ত, দপ্তর সম্পাদক মফিজুর রহমান মফিজ, কৃষক লীগের সাধারণ সম্পাদক রমেশ চন্দ্র দত্তসহ উপজেলা আওয়ামী, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। অসহায় মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করেন নেতৃবৃন্দরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

অভিনেত্রী তিশাসহ ৪ জনের বিরুদ্ধে আইনি নোটিশ

বিনোদন ডেস্ক : নাটকের মাধ্যমে সনাতনী সম্প্রদায়কে কটাক্ষ এবং ধর্মান্তরকরণ ও সাম্প্রদায়িকতা উসকে ...

নতুন ফিচার নিয়ে এল ইন্সট্রাগ্রাম

প্রযুক্তি ডেস্ক : জনপ্রিয় ভিডিও শেয়ারিং প্ল্যাটফর্ম টিকটক ব্যান হওয়ার পরে একাধিক নতুন ...