Home | জাতীয় | প্রধানমন্ত্রীকে ওআইসি মহাসচিবের অভিনন্দন

প্রধানমন্ত্রীকে ওআইসি মহাসচিবের অভিনন্দন

স্টাফ রিপোর্টার : বাংলাদেশের প্রধানমন্ত্রী হিসেবে টানা তৃতীয় মেয়াদে দায়িত্ব নেওয়ায় শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছেন ইসলামী সহযোগিতা সংস্থার (ওআইসি) মহাসচিব ইউসুফ বিন আহমাদ আল ওথাইমিন। শুক্রবার পররাষ্ট্র মন্ত্রণালয় সূত্র এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

 

এক অভিনন্দন বার্তায় মহাসচিব বলেন, এই নিরঙ্কুশ বিজয়ে উন্নত বাংলাদেশ গড়ার জন্য আপনার (শেখ হাসিনা) নেতৃত্ব ও দর্শনের প্রতি বাংলাদেশের ভোটারদের আস্থার প্রতিফলন ঘটেছে। বাংলাদেশের অর্থনৈতিক অগ্রগতির প্রচেষ্টায় ওআইসি সব সময় বাংলাদেশের পাশে থাকবে বলেও জানান তিনি।

 

অভিনন্দনের পাশাপাশি মুসলিম দেশগুলোর মধ্যে সহযোগিতা বাড়ানোর ওপরও জোর দেন ইউসুফ বিন আহমাদ আল ওথাইমিন।

 

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ফলাফল প্রকাশের পর আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ফোনে অভিনন্দন ও শুভেচ্ছা জানান ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

 

এছাড়া অভিনন্দন জানিয়েছেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন, ভারতের কংগ্রেস পার্লামেন্টারি পার্টির চেয়ারপারসন সোনিয়া গান্ধী, পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, ভারতের ক্ষমতাসীন দল বিজেপির সাধারণ সম্পাদক রাম মাধব, চীনের প্রেসিডেন্ট ও প্রধানমন্ত্রী, সৌদি আরবের বাদশা ও যুবরাজ, কাতারের আমির, ভুটানের রাজা ও প্রধানমন্ত্রী, নেপালের প্রধানমন্ত্রী, শ্রীলংকার প্রেসিডেন্ট, ফিলিস্তিনের প্রেসিডেন্ট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বেনাপোল বন্দরের এসিড রাখায় অসুস্থ হয়ে পড়ছে আশপাশে বসবাস মানুষ : নীরব বন্দর কর্তৃপক্ষ

বেনাপোল প্রতিনিধি : বেনাপোল বন্দরের ভারতীয় ট্রাক টার্মিনালে এসিড ও ভারী পন্য ...

সুর মরে না, শ্রদ্ধায় থাকে বুলবুল

– সাকিব জামাল ‘আমাকে যেন ভুলে না যাও… তাই একটা ছবি পোস্ট করে ...