ব্রেকিং নিউজ
Home | বিনোদন | প্রথম সিনেমা মুক্তির অপেক্ষায় শানু

প্রথম সিনেমা মুক্তির অপেক্ষায় শানু

 

বিনোদন ডেস্ক : শানারেই দেবী শানু, একাধারে একজন অভিনেত্রী এবং একজন কবি। অভিনয়ের দীর্ঘদিনের পথচলায় অনেক টিভি নাটক ও টেলিফিল্মে তাকে অভিনয় করতে দেখা গেছে। কিন্তু সিনেমার পর্দায় তার দেখা মেলেনি কখনো। প্রথমবারের মতো তিনি একটি সিনেমায় অভিনয় করেছেন। নাম ‘মিস্টার বাংলাদেশ’। এটি নির্মাণ করেছেন আবু আক্তারুল ইমাম। এ সিনেমার মূল প্রতিপাদ্য বিষয় সন্ত্রাসের বিরুদ্ধে প্রতিবাদ। সিনেমার গল্পে শানুকে রোহিঙ্গা ক্যাম্পের একজন ডাক্তারের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে।

আগামী ১৬ নভেম্বর মুক্তি পেতে যাচ্ছে শানু অভিনীত এই সিনেমা। যেহেতু ‘মিস্টার বাংলাদেশ’ শানুর প্রথম সিনেমা। তাই এ সিনেমার প্রচারণায় ভীষণ ব্যস্ত সময় পার করছেন তিনি। বিভিন্ন টিভি ও রেডিও চ্যানেলে, বিভিন্ন পত্রিকা অফিসে, নিউজ পোর্টালের অফিসসহ বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে নানামুখী প্রচারণায় ছুটে বেড়াচ্ছেন। বাসায় ফিরতে ফিরতে কখনো রাত ২টা কিংবা ৩টাও বেজে যাচ্ছে। আবার খুব ভোরবেলায় ঘুম থেকে উঠে প্রচারণার কাজে ছুটতে হচ্ছে তাকে। নিজের অভিনীত প্রথম সিনেমার খবরটি যেন সারা বাংলাদেশের সবার কান পর্যন্ত পৌঁছায়, সেই চেষ্টাই করছেন শানু।

শানু বলেন, ‘যেহেতু মিস্টার বাংলাদেশে আমার প্রথম সিনেমা, তাই এই সিনেমা মুক্তির অধীর আগ্রহে আছি আমি। নিজেকে বড় পর্দায় দেখার সেই মাহেন্দ্রক্ষণ এগিয়ে আসছে। সত্যি বলতে কী, প্রথম যেকোনো কিছুর প্রতি মানুষের ভালো লাগা, ভালোবাসা থাকে একটু অন্যরকম। যেমন প্রথম প্রেম, প্রথম সন্তান এসব ক্ষেত্রে অনুভূতি ভাষায় প্রকাশের মতো থাকে না। আমার প্রথম কবিতার বই নীল ফড়িংয়ের কাব্য প্রকাশের আগেও আমার এমন অনুভূতি হয়েছিল। তাই প্রথম সিনেমা মিস্টার বাংলাদেশের ক্ষেত্রেও আমার সেই ভালো লাগা, ভালোবাসা কাজ করছে। খুব চমৎকার একটি সিনেমা হয়েছে। দর্শকের কাছে অনুরোধ থাকবে আপনারা হলে গিয়ে সিনেমাটি উপভোগ করবেন।’

‘মিস্টার বাংলাদেশ’ পরিবেশনায় আছে ‘জাজ মাল্টিমিডিয়া’। তবে কতগুলো হলে মুক্তি পাবে তা এখনো চূড়ান্ত হয়নি। এদিক শানারেই দেবী শানু অভিনীত ‘সাত ভাই চম্পা’ ধারাবাহিকটি চ্যানেল আইতে নিয়মিত প্রচার হচ্ছে। বিটিভিতে প্রচারের জন্য জুয়েল শরীফের নির্দেশনায় স্বাস্থ্যসচেতনতা-বিষয়ক ধারাবাহিক নাটক ‘আলীর অষ্টসখ-’সহ সাগর জাহানের নতুন ধারাবাহিক ‘সোনার খাঁচা’র কাজ করছেন শানু।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ফুরফুরে মেজাজে নৌকার প্রার্থীরা, দৌড়ের পরে আছেন ধানের শীষসহ অন্য প্রার্থীরা

সাতক্ষীরা প্রতিনিধি : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সাতক্ষীরার চারটি সংসদীয় আসনে নৌকার ...

দিনাজপুরে উপজেলা পরিষদের চেয়ারম্যান সহ গ্রেফতার ৩

দিনাজপুর প্রতিনিধি : জামায়াতের নেতা দিনাজপুরের নবাবগঞ্জে উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: নুরে ...