Home | ফটো সংবাদ | প্রথম বিজ্ঞাপনে কাজ করতে গিয়েই বিতর্কে মীরা

প্রথম বিজ্ঞাপনে কাজ করতে গিয়েই বিতর্কে মীরা

বিনোদন ডেস্ক : অনেক দিন ধরেই গুঞ্জন চলছিল, বলিউডে আসতে পারেন নায়ক শহিদ কাপুরের স্ত্রী মীরা রাজপুত। সেই গুঞ্জন কবে সত্যি হবে জানে না বলিপাড়া। তার আগে একটি বিজ্ঞাপন দিয়ে আত্মপ্রকাশ করেছেন মীরা। কিন্তু ক্যারিয়ারের প্রথম কাজটি করতে গিয়েই তিনি বিতর্কে জড়িয়ে পড়েছেন।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে প্রথম বিজ্ঞাপনের ভিডিওটি শেয়ার করেন মীরা রাজপুত। তার পর থেকেই সমালোচনার মুখে তিনি। একটি নামি সংস্থার অ্যান্টি এজিং ক্রিমের বিজ্ঞাপনে মীরাকে দেখা গেছে নিজের অভিজ্ঞতা ভাগ করে নিতে।

সন্তানের জন্মের পর কীভাবে একজন রাত জাগা ও নতুন মায়ের দায়িত্ব তার ত্বকের উপরে প্রভাব ফেলেছিল এবং তার থেকে তিনি কীভাবে বেরিয়ে এসেছিলেন, শেয়ার করা ভিডিওতে তারই গল্প শুনিয়েছেন মীরা।

কিন্তু দর্শকরা তার এই বিজ্ঞাপনটি ভালো চোখে দেখেননি। তাদের বক্তব্য, মাত্র ২৩ বছর বয়সে কীভাবে মীরা অ্যান্টি এজিং ক্রিম ব্যবহার করতে পারেন। এ বয়সে তো এ ধরণের ক্রিমের প্রয়োজন পড়ে না।

কেউ কেউ কটাক্ষ করে বলেছেন, ২৩ বছর বয়সেই যদি অ্যান্টি এজিং ক্রিমের প্রয়োজন পড়ে, তবে ৪০ বছর বয়সে মীরা কী করবেন। তাদের অভিযোগ, শুধুমাত্র পাবলিসিটির জন্যই শহিদ কাপুরের স্ত্রী এ ধরণের বিজ্ঞাপন করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বঙ্গবন্ধুর হত্যায় আওয়ামী লীগের লোকরাই জড়িত:মির্জা ফখরুল

স্টাফ রির্পোটার : বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের হত্যায় বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর ...

জঙ্গি সংগঠন ‘আল্লাহর দলের’ আমিরসহ চারজন আটক

স্টাফ রির্পোটার : রাজধানীর হাতিরঝিল এলাকায় অভিযান চালিয়ে চারজনকে আটক করেছে র‌্যাব-৩, ...