Home | বিনোদন | ছোটপর্দা | প্রথমবারের মতো ট্রাফিক পুলিশের ভূমিকায় তৌসিফ

প্রথমবারের মতো ট্রাফিক পুলিশের ভূমিকায় তৌসিফ

বিনোদন ডেস্ক: নাট্য জগতের তরুণ অভিনেতা তৌসিফ মাহবুব। অল্প সময়েই যিনি অনেক বেশি জনপ্রিয়তা অর্জন করে ফেলেছেন। কাজ করে যাচ্ছেন একের পর এক নাটকে। হালের উঠতি তারকাদের মধ্যে তিনি সবচেয়ে ব্যস্ত অভিনেতা। অভিনয় দক্ষতা দেখিয়ে ইতিমধ্যেই তরুণ প্রজন্মের অসংখ্য ভক্তের মন জয় করেছেন তৌসিফ।

এবার সেই অভিনয়ের খাতিরেই সিগন্যাল’ নামের একটি নাটকে প্রথমবারের মতো ট্রাফিক পুলিশের ভূমিকায় টিভির পর্দায় হাজির হচ্ছেন তিনি। যার হাতের ইশারায় থামছে গাড়ি, আবার হাত নামালেই সচল হচ্ছে গাড়ির চাকা। গায়ে ট্রাফিক পুলিশের পোশাক, মাথায় টুপি। সে এক অন্যরকম ও অবিশ্বাস্য দৃশ্য।

‘সিগন্যাল’ নাটকটি রচনা করেছেন বিদ্যুৎ রায়। পরিচালনা করেছেন রাফাত মজুমদার রিংকু। এতে অভিনেতা তৌসিফ মাহবুবের চরিত্রটির নাম সোহেল। এর বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন তানজিন তিশা, ফরহাদ বাবু, শুভ ও কবিতাসহ অনেকে। আগামী ৪ মে বিকাল ৩টা ৫ মিনিটে নাটকটি চ্যানেল আইতে প্রচারিত হবে।

নাটকটি প্রসঙ্গে তৌসিফ বলেন,  ‘আমার অভিনীত বাস্তব চরিত্রগুলোর মধ্যে এটি অন্যতম। খুব চ্যালেঞ্জিং ছিল কাজটি। মনে হচ্ছিল আমি সত্যিই ট্রাফিক পুলিশ। অভিনয়ের সময় বুঝেছি, ট্রাফিক পুলিশদের কাজ কতটা কঠিন। ধন্যবাদ বাংলাদেশ ট্রাফিক পুলিশ ও এ নাটকের সব কলাকুশলীদের। দর্শকদের নাটকটি দেখার অনুরোধ করছি।’

প্রসঙ্গত, ২০১৩ সালে এয়ারটেল পরিবেশিত ‘অল টাইম দৌড়ের উপর’ নাটকের মাধ্যমে তৌসিফের অভিনয় জীবনের শুরু হয়। এ পর্যন্ত কাজ করেছেন প্রায় তিন ডজনের মতো নাটকে। তার অভিনীত নাটকের মধ্যে অবাক আগন্তুক, যাযাবর, নিঃসঙ্গ শেরপা, ফেসবুক ও ইতিকথা, কলিং বেল, ল্যান্ডফোনের দিন গুলোতে প্রেম, বেসিক আলী ও ব্যাচেলর ডটকম উল্লেখযোগ্য। কিছু বিজ্ঞাপনেও কাজ করেছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সেনাবাহিনী ইমরান খান এবং তার দল পিটিআইকে সাহায্য করছে

ইন্টারন্যাশনাল ডেস্ক : পাকিস্তানের সাধারণ নির্বাচনের এক সপ্তাহ আগে দেশটির অন্যতম প্রধান ...

‘বেশি পাস করলেও অপরাধ, কম পাস করলেও অপরাধ

স্টাফ রিপোর্টার : তিন বছর ধরে নিম্নমুখী পাসের হার। ক্রমাগত কমছে সর্বোচ্চ ...