Home | জাতীয় | প্রতিশোধ মানুষের জীবন নিয়ে নয় : সিইসি
প্রধান নির্বাচন কমিশনার খান মোহাম্মদ নুরুল হুদা। (ফাইল ফটো)

প্রতিশোধ মানুষের জীবন নিয়ে নয় : সিইসি

স্টাফ রির্পোটার : প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা বলেছেন, নির্বাচনে যারা হেরে যায় তাদের নানা অভিযোগ থাকে। বিবৃতি দিয়ে অভিযোগ করলে নির্বাচনের অনিয়ম প্রমাণিত হয় না। নির্বাচনের অনিয়মের প্রতিশোধ মানুষের জীবন নিয়ে নয়। কারো কোনো অভিযোগ থাকলে সেটা তদন্ত করা হবে।

মঙ্গলবার (১৯ মার্চ) সকালে চট্টগ্রাম সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) রাঙামাটির বাঘাইছড়ির ঘটনায় আহতদের দেখতে এসে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি। সোমবার রাঙামাটির বাঘাইছড়ি উপজেলায় কংলাক ভোটকেন্দ্র থেকে ফেরার পথে নয়কিলো নামক স্থানে সন্ত্রাসীদের ব্রাশফায়ারে ৬ জন নিহত হন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন বেশ কয়েকজন।

নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে সিইসি বলেন, সন্ত্রাসীদের হামলায় নিহতদের ক্ষতিপূরণ দেওয়া হবে। আহতদের চিকিৎসার যাবতীয় ব্যয় বহন করা হবে। সন্ত্রাসী এ হামলার ঘটনা তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এ সময় ২৪ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার মেজর জেনারেল এসএম মতিউর রহমান জানান, রাঙামাটি থেকে আহত ১৮ জনকে চট্টগ্রাম সিএমএইচে আনা হয়। এদের মধ্যে একজন পথে মারা যান। তিনি আরো জানান, আহতদের মধ্যে সাতজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) পাঠানো হয়। ১০ জন চট্টগ্রামে রয়েছেন। তাদের অবস্থা আশঙ্কামুক্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রানা প্লাজা ধস : ফুল দিয়ে নিহতদের স্মরণ

স্টাফ রিপোর্টার : সাভারে রানা প্লাজা ধসের ছয় বছর পূর্তি উপলক্ষে অস্থায়ী ...

দিনাজপুরে পরিবেশের পরমবন্ধু ৯টি শকুন অবমুক্ত

দিনাজপুর প্রতিনিধি : প্রায় বিলুপ্ত হতে যাওয়া পরিবেশের পরমবন্ধু ৯চি শকুন উদ্ধার ...