ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | প্রকাশ্যে অটোরিকশায় তরুণীকে পুরুষাঙ্গ দেখালো লম্পট

প্রকাশ্যে অটোরিকশায় তরুণীকে পুরুষাঙ্গ দেখালো লম্পট

ডেস্ক রির্পোট : বরিশাল নগরীতে চলন্ত অটোরিকশায় প্রকাশ্যে পুরুষাঙ্গ দেখিয়ে নারী যাত্রীকে যৌন হয়রানি করেছে এক লম্পট তরুণ। পরে এ ঘটনায় ওই তরুণকে আটক করা হয়েছে।

এ বিষয়ে বরিশাল বিমানবন্দর থানা পুলিশের (ওসি) এসএম মাহবুব উল আলম বলেন, বুধবার বিকেলে নগরীর জেলখানা মোড় থেকে অটোরিকশাযোগে এক নারী নথুল্লাবাদের উদ্দেশ্যে রওনা হন। ওই অটোরিকশার যাত্রী ছিলেন মাসুম বিল্লাহ। একপর্যায়ে মাসুম বিল্লাহ প্যান্টের চেইন খুলে নারীকে পুরুষাঙ্গ দেখান। ওই নারী বিষয়টি দেখেও না দেখার ভান করেন। এরপরও মাসুম প্যান্টের চেইন খুলে রাখলে ওই নারী কৌশলে স্মার্টফোনে ধারণ করে নতুন বাজারে নেমে যান।

এরপর বাসায় গিয়ে বিষয়টি তার পরিবারের সদস্যদের জানালে তারা ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছেড়ে দেন। ফেসবুকে পোস্ট করার পর ওই যুবককে ধিক্কার ও গ্রেফতারের দাবি জানিয়ে অনেকে মন্তব্য করেন।

বিষয়টি পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খানের নজরে আসলে বরিশাল মেট্রোপলিটন পুলিশের সাইবার ক্রাইম ও মিডিয়া সেলের সদস্যদের ওই তরুণকে খুঁজে বের করে আইনগত ব্যবস্থা নেয়ার নির্দেশ দেন।

পরে গত বুধবার রাত সাড়ে ১০টার দিকে নগরীর কাশিপুর বাজারের মনোয়ারা মঞ্জিল থেকে আটক করা হয় মাসুম বিল্লাহকে। রাতেই সাইবার ক্রাইম ও মিডিয়া সেলের সদস্যরা মাসুম বিল্লাহকে বিমানবন্দর থানা পুলিশের কাছে সোপর্দ করে।

ঘটনার পর আটক মো. মাসুম বিল্লাহ (২৮) নামের ওই যুবকের বিরুদ্ধে নিয়মিত মামলা করার নির্দেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে ভ্রাম্যমাণ আদালতের বিচারক সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ঊর্মি ভৌমিক এ নির্দেশ দেন।

আটক মাসুম বিল্লাহ নগরীর কাশিপুর ইউনিয়নের গনপাড়া এলাকার মো. মোসলেমের ছেলে এবং কাশিপুর বাজারের ওয়ালটন শো-রুমে চাকরি করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

করোনাভাইরাসের প্রাদুর্ভাবে আতঙ্ক না ছড়িয়ে শক্ত ও সচেতন হোন:প্রধানমন্ত্রী

স্টাফ রির্পোটার : করোনাভাইরাসের প্রাদুর্ভাবে আতঙ্ক না ছড়িয়ে শক্ত ও সচেতন থাকতে ...

বাংলাদেশে আরও তিনজনের শরীরে করোনাভাইরাস শনাক্ত

স্টাফ রির্পোটার :বাংলাদেশে আরও তিনজনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে, যারা একই পরিবারের ...