ব্রেকিং নিউজ
Home | বিনোদন | ছোটপর্দা | পূর্ণিমার এ সপ্তাহের অতিথি জনপ্রিয় সঙ্গীতশিল্পী আসিফ

পূর্ণিমার এ সপ্তাহের অতিথি জনপ্রিয় সঙ্গীতশিল্পী আসিফ

বিনোদন ডেস্ক: শনিবার ঘড়ির কাটায় রাত ১০টা বাজলেই হাসি হাসি মুখ নিয়ে আরটিভির পর্দায় হাজির হয়ে যাবেন ঢাকাই চলচ্চিত্রের সুপারহিট নায়িকাদের অন্যতম পূর্ণিমা। বেসরকারি এ টেলিভিশনটির ‘এবং পূর্ণিমা’ অনুষ্ঠানটি উপস্থাপনা করেন তিনি। অনুষ্ঠানটির প্রতি পর্বেই অতিথি হয়ে আসেন দেশের অভিনয় ও সঙ্গীত জগতের জনপ্রিয় সব তারকা।

‘এবং পূর্ণিমা’য় উপস্থাপিকা পূর্ণিমার এ সপ্তাহের অতিথি দেশের জনপ্রিয় সঙ্গীতশিল্পী আসিফ আকবর। এই অনুষ্ঠানে গায়ক আসিফ তার বর্তমান ব্যস্ততা, সঙ্গীত জীবন ও সংগীতাঙ্গনের নানা বিষয় নিয়ে পূর্ণিমার সঙ্গে আলোচনা করবেন ও প্রশ্নের উত্তর দেবেন। সম্প্রতি রাজধানীর তেজগাঁওয়ে অবস্থিত বেঙ্গল মাল্টিমিডিয়া স্টুডিওতে এ পর্বটির রেকর্ডিং সম্পন্ন হয়।

জনপ্রিয় এ সেলিব্রেটি টক শো ‘এবং পূর্ণিমা’ বরাবরই প্রযোজনা করেন সোহেল রানা বিদ্যুত। এবারও তার ব্যতিক্রম হচ্ছে না। গ্রন্থনা করেছেন অনিন্দ্য মামুন। অনুষ্ঠানে অংশ নিতে ৭ জুলাই, শনিবার রাত ঠিক ১০টায় পূর্নিমার সঙ্গে আড্ডা দিতে আরটিভির পর্দায় হাজির হয়ে যাবেন গায়ক আসিফ।

নায়িকা কাম উপস্থাপিকা পূর্ণিমা বেশ ভালোই জমিয়ে তুলেছেন তার ‘এবং পূর্ণিমা’ অনুষ্ঠানটি। তৈরি করেছেন নানা বিতর্কও। সে পর্বে পূর্ণিমার অতিথি ছিলেন খল-অভিনেতা মিশা সওদাগর। অনুষ্ঠানের এক পর্যায়ে পূর্ণিমা মিশাকে প্রশ্ন করেন, ‘ছবিতে কার সঙ্গে ধর্ষণের শুটিং করতে বেশি ভালো লাগতো’?  উত্তরে মিশা বলেন, ‘মৌসুমী ও পূর্ণিমার সঙ্গে।’

লাইভ অনুষ্ঠানে এমন প্রশ্ন ও উত্তরে ক্ষোভে ফেটে পড়েন নায়িকা মৌসুমী ও তার স্বামী ওমর সানি। তারা এর কঠোর সমালোচনা করেন এবং উপস্থাপিকা হিসেবে পূর্ণিমাকে ক্ষমা চাওয়ার পরামর্শ দেন। কিন্তু সে পথে হাটেননি পূর্ণিমা।  সেই ঘটনার সমাধানও হয়নি আজও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী

স্টাফ রিপোর্টার : তিন দিনের বাংলাদেশ সফরের শেষ দিনে জাতির জনক বঙ্গবন্ধু ...

গাজীপুর-১ আসনের মনোনয়ন-যুদ্ধে পুরনোদের চেয়ে নতুন মুখই বেশি দেখা যাচ্ছে

স্টাফ রিপোর্টার : রাজধানী ঢাকার পাশের জেলা গাজীপুরে সিটি নির্বাচন শেষে এখন ...