Home | বিবিধ | আইন অপরাধ | পায়ুপথে ইয়াবা পাচারকালে নারীসহ দু’জন আটক

পায়ুপথে ইয়াবা পাচারকালে নারীসহ দু’জন আটক

স্টাফ রির্পোটার : হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পায়ুপথে ইয়াবা পাচারকালে নারীসহ দু’জনকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ।

রোববার (২১ জুলাই) বিকেল সাড়ে ৫টার দিকে বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহিরাঙ্গন থেকে তাদের আটক করা হয়।

আটক ব্যক্তিরা হচ্ছেন মো. সাইফুল (২৮) ও মোছা. মুন্নি (২৭)। সাইফুল কক্সবাজারের রামু থানার রামু কলগড় গ্রামের মৃত ফয়েজ আহমদের ছেলে ও মুন্নি ভোলা জেলার সদর থানার ছোট চর সামাইয়া গ্রামের লিটনের স্ত্রী। মুন্নি বর্তমানে ঢাকার মিরপুরের মনিপুরের মাইকওয়ালা মসজিদের পেছনে বারেক মোল্লার মোড়ের একটি বাসায় থাকেন।

বিমানবন্দর আর্মড পুলিশ জানায়, রোববার (২১ জুলাই) বিকেলে সন্দেহজনক ভাবে ঘোরাঘুরি করায় এক ব্যক্তিকে অনুসরণ করেন আর্মড পুলিশ সদস্যরা। পরে ওই ব্যক্তির সঙ্গে দেখা করতে আসেন এক নারী। পুলিশ সদস্যরা তাদের সঙ্গে কথা বললে বিভ্রান্তিকর ও সন্দেহজনক তথ্য দেন তারা। দু’জনকে হেফাজতে নিয়ে তল্লাশি ও জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে ইয়াবার কথা স্বীকার করলে তাদের আটক করা হয়।

দেহ তল্লাশি করে সাইফুলের পায়ুপথ থেকে এক হাজার পিস ইয়াবা ও মুন্নির কাছ থেকে নগদ ৯৬ হাজার ৯০০ টাকা পাওয়া যায়। মুন্নি মাদক কেনার জন্য এ টাকা এনেছিলেন বলে স্বীকার করেছেন বলে জানিয়েছে পুলিশ।

উদ্ধার করা ইয়াবার আনুমানিক মূল্য প্রায় পাঁচ লাখ টাকা বলে জানা গেছে।

বিষয়টি নিশ্চিত করে বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশন্স অ্যান্ড মিডিয়া) মো.আলমগীর হোসেন বাংলানিউজকে বলেন, আটক দুজনের বিরুদ্ধে বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কাশ্মীর : আবারও মধ্যস্থতার প্রস্তাব ট্রাম্পের

ইন্টারন্যাশনাল ডেস্ক : ভারত-পাকিস্তানের শত্রুতার কারণ ধর্ম, কাশ্মীর সমস্যার সমাধানে আবারও মধ্যস্থতার বার্তা দিয়ে ...

মাগুরায় নবদম্পতির আত্মহত্যা

মাগুরা প্রতিনিধি : মাগুরা সদর উপজেলার রাঘবদাইড় গ্রামে একই শাড়িতে গলায় ফাঁস দিয়ে নবদম্পতি ...