ব্রেকিং নিউজ
Home | বিনোদন | ছোটপর্দা | পালিয়ে বিয়ে করলেন আলোচিত মডেল ও অভিনেত্রী নায়লা নাঈম

পালিয়ে বিয়ে করলেন আলোচিত মডেল ও অভিনেত্রী নায়লা নাঈম

বিনোদন ডেস্ক : বাড়ি থেকে পালিয়ে বিয়ে করলেন বর্তমান সময়ের আলোচিত মডেল ও অভিনেত্রী নায়লা নাঈম। শুধু তাই নয়, এরপর নতুন স্বামীকে নিয়ে পাড়ি দিয়েছেন কক্সবাজারে। আর সেখানেই ঘটলো বিপত্তি।
এদেশের সানি লিওনখ্যাত নায়লার এ প্রেম-বিয়ে-পলায়নপর্ব বাস্তবের নয়, নাটকের। মডেলিং ও সিনেমায় অভিনয়ের পর এবার প্রথমবার কোন নাটকে অভিনয় করলেন তিনি। ‘ভেরিয়েশন অব লাভ’ নামের সাত পর্বেরই এই নাটকটি নির্মাণ করেছেন বিইউ শুভ। আর এতে নিশো ও কাজী আসিফের সঙ্গে অভিনয় করেছেন তিনি।
নাটকের গল্পে দেখা যাবে, নায়লা বাড়ি থেকে পালিয়ে তার মনের মানুষকে বিয়ে করেন। তারা কক্সবাজার বেড়াতে যান। সেখানে তার স্বামী তাকে হত্যা করে। এরপর নায়লা ভূত হয়ে হাজির হয় নানা সময়ে। তার সঙ্গে পরিচয় হয় লেখক নিশোর। ভূত হয়ে নিশোকে নিজের জীবনের গল্প বলে নায়লা।
এ নাটকে আরো অভিনয় করেছেন মোশাররফ করিম, জুঁই করিম, অর্ষা, জনি, মৌ প্রমুখ। মূলত তিনটি গল্প নিয়ে এই সাত পর্বের নাটকটি নির্মাণ করা হয়েছে। নেপাল, কক্সবাজার এবং টাঙ্গাইলে এর শুটিং হয়েছে। ঈদের প্রথম দিন থেকে সপ্তম দিন রাত ৭টায় নাটকটি প্রচার হবে এশিয়ান টিভিতে।
খুব অল্প সময়েই শোবিজে সমালোচিত হয়ো উঠেন মডেল নায়লা নাঈম। এরই মাঝে নায়লা ‘রান আউট’ নামে একটি চলচ্চিত্রে আইটেম গার্ল হিসেবে কাজ করেছেন। তাছাড়া খাজা আহমেদের পরিচালনায় ‘মারুফ টাকা ধরে না’ নামে একটি চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বাংলাদেশি বিজ্ঞাপনের প্রশংসায় বিশ্ব মিডিয়া

বিনোদন ডেস্ক :  আন্তর্জাতিক নারী দিবসে গেল ৮ মার্চ নির্মাতা আশুতোষ সুজন ...

আবারো মিউজিক ভিডিওতে র‌্যাম্প মডেল পিয়া

বিনোদন ডেস্ক :  র‌্যাম্প মডেল হিসেবে আন্তর্জাতিক অঙ্গনে সুনাম কুড়ানো জান্নাতুল ফেরদৌস ...