Home | ব্রেকিং নিউজ | পালানোর সময় ষষ্ঠ শ্রেণির ছাত্রী প্রেমিকসহ আটক

পালানোর সময় ষষ্ঠ শ্রেণির ছাত্রী প্রেমিকসহ আটক

ডেস্ক রিপোর্ট : চলাফেরা সন্দেহজনক হওয়ায় সাতক্ষীরার কালিগজ্ঞ বাসস্ট্যান্ডে এক প্রেমিক যুগলকে আটক করেছে স্থানীয় জনতা।

বুধবার (১৫ মে) বেলা একটার দিকে এ ঘটনা ঘটে। পরে ঘটনার খবর পেয়ে কালিগজ্ঞ থানা পুলিশ তাদের উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এ ঘটনায় কালিগজ্ঞ থানায় আটক রয়েছে প্রেমিক আলামিন হোসেন (২৪)। সে তালা উপজেলার খেশরা ইউনিয়নের মুড়াগাছা গ্রামের আজহারুল ইসলামের ছেলে। একই গ্রামের এলাকার মুজাহিদ হোসেন। তারা দু’জন একে অপরের বন্ধু। আটক অপর যুবক মোটরসাইকেল চালক সাতক্ষীরা সদরের নারকেলতলা এলাকার ইসমাইল হোসেন।

প্রেমিকা মিম পারভীন (১২) কালিগজ্ঞ উপজেলার মুকুন্দপুর গ্রামের মনিরুল ইসলামের মেয়ে ও ধূলিহা আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী।

প্রত্যক্ষদর্শী স্থানীয় নুর ইসলাম বাবু জানান, কালিগজ্ঞ বাসস্ট্যান্ডে তিনটি ছেলে ও একটি মেয়ে ঘোরাফেরা করছিল। তাদের চলাফেরা দেখে সন্দেহ হওয়ায় ছেলে তিনজনকে আটক করে জনগণ। মেয়েটিকে পার্শ্ববর্তী একটি বাড়িতে নিয়ে রাখে। পরে ঘটনার সংবাদ পেয়ে কালিগজ্ঞ থানা পুলিশের এসআই সোহেল তাদের উদ্ধার করে থানায় নিয়ে যায়।

ঘটনার বিষয়ে কালিগজ্ঞ থানার উপ পরিদর্শক সোহেল হোসেন বলেন, একটি মেয়ে ও তিনটি ছেলেকে আটকে রাখা হয়েছে এমন সংবাদে ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। ছেলে তিনজনকে একটি বাসের মধ্যে আটকে রাখে স্থানীয়রা। মেয়েটি পার্শ্ববর্তী একটি বাড়িতে আটক অবস্থায় ছিল। পরে তাদের উদ্ধার করে থানায় নিসে আসা হয়েছে।

এ বিষয়ে কালিগজ্ঞ থানার সেকেন্ড অফিসার সুধাংশু বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে মেয়েটি জানিয়েছে, আটক আলামিন হোসেন নামের ছেলেটির সঙ্গে তার প্রেমের সম্পর্ক। প্রেমের সূত্র ধরে তারা অজানার উদ্দেশে পাড়ি দিবে বলে বাস টার্মিনাল এলাকায় অবস্থান করছিল। এমন সময় স্থানীয় জনগণ তাদের আটক করে।

তবে তারা কোথায় যাচ্ছিল- সেটি এখনও জানা যায়নি। মেয়ে ও ছেলে উভয় পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়েছে। তারা আসলেই পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জিনের ভয় দেখিয়ে ধর্ষণ, ইমাম গ্রেফতার

ডেস্ক রির্পোট : রাজধানীর দক্ষিণখানে জিনের ভয় দেখিয়ে চার-পাঁচজন নারীকে ধর্ষণ ও ...

সাতক্ষীরায় আ.লীগ নেতাকে গুলি করে হত্যা

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরা সদর উপজেলার আগড়দাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি নজরুল ...