Home | ফটো সংবাদ | পার্টির নেতা-কর্মীদের উজ্জীবিত করতে অফিসে এরশাদ

পার্টির নেতা-কর্মীদের উজ্জীবিত করতে অফিসে এরশাদ

স্টাফ রির্পোটার : পূর্ব ঘোষণা ছাড়াই কাউকে না জানিয়ে গতকাল সকাল সোয়া ৯টায় বনানীর অফিসে চলে আসেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। পার্টির নেতা-কর্মীদের উজ্জীবিত করতে অফিসে আসেন সাবেক এই রাষ্ট্রপতি। গতকাল ছিল সংরক্ষিত আসনে প্রার্থীদের সাক্ষাৎকারের শেষ দিন। এ সময় ব্যবহার করেননি হুইল চেয়ার।

গাড়ি থেকে নেমে হেঁটেই পার্টির কর্মী ও অফিস স্টাফদের মাঝে গিয়ে কিছুক্ষণ বসেন দলটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান। এরশাদকে দেখে চমকে যান অফিসের স্টাফরা। খুশিতে আবেগে তাড়িত হয়ে পড়েন তারা। সে সময় অফিসে পার্টির শীর্ষ নেতাদের কেউই উপস্থিত না থাকলেও সংরক্ষিত আসনের প্রার্থীদের মধ্যে অধ্যাপক মাসুদা এম রশিদ চৌধুরী এইচ এম এরশাদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। দেখা গেছে জাতীয় সংসদের বিরোধীদলীয় এ নেতা আগের চেয়ে অনেকটা সুস্থ।

তবে কোনো ধরনের সহযোগিতা ছাড়া চলাফেরা করতে খানিকটা কষ্ট হয় । পার্টির চেয়ারম্যান অফিসে প্রবেশের কিছু সময় পর আসেন কো-চেয়ারম্যান জিএম কাদের। এরপর আসেন পার্টির মহাসচিব ও সংসদে বিরোধীদলীয় চিফ হুইপ মশিউর রহমান রাঙ্গা। চেয়ারম্যানের আগমনের খবরে এরপর একে একে পার্টির শীর্ষ নেতারা ভিড় জমাতে থাকেন চেয়ারম্যান অফিসে। ২য় তলায় উঠতে কষ্ট হবে বিধায় নির্ধারিত কক্ষে না গিয়ে নিচতলায় বসেন। ৪০ মিনিটের মতো নেতা-কর্মীদের সঙ্গে আলাপ-আলোচনা শেষে প্রেসিডেন্ট পার্কের বাসভবনে ফিরে যান এরশাদ।

জিএম কাদের জানান, আল্লাহর রহমতে এইচ এম এরশাদ অনেকটা সুস্থ আছেন। তিনি যে কোনো দিন সংসদে যাবেন।

এদিকে, গতকাল সংরক্ষিত আসনে মহিলা প্রার্থীদের সাক্ষাৎকার অনুষ্ঠানে পার্টির কো-চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, যারা সংসদে অবদান রাখতে এবং দলকে শক্তিশালী করতে পারবে তাদেরকে সংরক্ষিত নারী আসনে সংসদ সদস্য হিসেবে মনোনয়ন দেওয়া হবে। প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা এবং দলের সঙ্গে তাদের অতীত এবং বর্তমান অবদানও বিবেচনা করা হবে। তালিকা চূড়ান্ত অনুমোদনের জন্য পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদের কাছে পাঠানো হবে।

এ সময় জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট গোলাম কিবরিয়া টিপু, শেখ মুহম্মদ সিরাজুল ইসলাম, মাহমুদুল ইসলাম চৌধুরী, লেফটেনেন্ট জেনারেল (অব.) মাসুদ উদ্দিন চৌধুরী এমপি উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

গণপিটুনির ঘটনায় কাউকে ছাড় নয় : স্বরাষ্ট্রমন্ত্রী

স্টাফ রির্পোটার : যারা সামাজিক যোগাযোগমাধ্যমে গুজব ছড়িয়ে গণপিটুনির মতো ঘটনা ঘটাবে—তাদের প্রত্যেকের বিরুদ্ধে ...

মাটির নিচে অলৌকিক শব্দ!

টাঙ্গাইল প্রতিনিধি : টাঙ্গাইলের মধুপুরে কুড়াগাছা ইউনিয়নের আংগারিয়া পাহাড়ি অঞ্চলে মাটির নিচ থেকে ...