ব্রেকিং নিউজ
Home | বিবিধ | আইন অপরাধ | পার্কে অসামাজিক কাজ, শতাধিক তরুণ-তরুণী আটক

পার্কে অসামাজিক কাজ, শতাধিক তরুণ-তরুণী আটক

ডেস্ক রির্পোট : স্কুল-কলেজ ফাঁকি দিয়ে ফরিদপুর পৌর শেখ রাসেল শিশু পার্কে বসে অসামাজিক কার্যকলাপের অভিযোগে শতাধিক তরুণ-তরুণী ও স্কুল-কলেজের শিক্ষার্থীকে আটক করেছেন ভ্রাম্যমাণ আদালত।

রোববার দুপুরে পৌর শেখ রাসেল শিশু পার্কে অভিযান চালিয়ে তাদের আটক করে ভ্রাম্যমাণ আদালতের একটি দল। পরে আটকদের কাছ থেকে মুচলেকা নিয়ে তাদের অভিভাবকদের জিম্মায় ছেড়ে দেয়া হয়।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, স্কুল-কলেজ ফাঁকি দিয়ে পৌর শেখ রাসেল শিশু পার্কে বসে অসামাজিক কার্যকলাপ চালানো হচ্ছে- এমন সংবাদের ভিত্তিতে রোববার বেলা ১টার দিকে ফরিদপুর পৌর শেখ রাসেল শিশু পার্কে অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালতের একটি দল।

ভ্রাম্যমাণ আদালতের নেতৃত্ব দেন জেলা প্রশাসনের এনডিসি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. বায়েজিদুর রহমান। এ সময় নির্বাহী ম্যাজিস্ট্রেট রাকিবুজ্জামান, কামরুল ইসলাম সোহাগ ও তিথি মিত্র উপস্থিত ছিলেন।

অভিযানকালে শেখ রাসেল শিশু পার্কের ভেতর বিভিন্ন স্থান থেকে অসামাজিক কার্যকলাপে জড়িত শতাধিক তরুণ-তরুণী ও স্কুল-কলেজের শিক্ষার্থীকে হাতেনাতে আটক করা হয়। এদের মধ্যে বেশির ভাগই স্কুল-কলেজের ছাত্র-ছাত্রী। পরে আটকদের কাছ থেকে মুচলেকা দিয়ে অভিভাবকদের ডেকে এনে তাদের জিম্মায় ছেড়ে দেয়া হয়।

এ বিষয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. বায়েজিদুর রহমান বলেন, পার্কের ভেতরে অশ্লীল কার্যকলাপের অভিযোগে অভিযান চালানো হয়। অভিযানকালে শতাধিক তরুণ-তরুণীকে আটক করা হয়। এদের বেশিরভাগই স্কুল-কলেজের শিক্ষার্থী। আটকদের সতর্ক করে তাদের কাছ থেকে মুচলেকা নিয়ে অভিভাবকদের জিম্মায় ছেড়ে দেয়া হয়েছে।

প্রসঙ্গত, ফরিদপুর শেখ রাসেল শিশু পার্কে দীর্ঘদিন ধরে অসামাজিক কার্যকলাপ চলে আসছিল। শহরের নতুন বাসস্ট্যান্ড এলাকায় নির্মিত শেখ রাসেল শিশু পার্কে বিনোদনকে পুঁজি করে একদিকে যেমন দর্শনার্থীদের পকেট ফাঁকা হচ্ছে অপরদিকে বিনোদনের নামে পার্কের ভেতরে অসামাজিক কার্যকলাপ চলছে। পার্কের ভেতরে যুগলদের অসামাজিক কার্যকলাপে পরিবার-পরিজনদের নিয়ে বিপাকে পড়তে হয় দর্শনার্থীদের। অভিযোগ রয়েছে অর্থের বিনিময়ে তরুণ-তরুণীদের বিশেষ সুযোগ করে দেয় পার্ক কর্তৃপক্ষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ছাত্রলীগের স্লোগানে নতুন ‘ভাইদের’ নাম

স্টাফ রির্পোটার : এক দিন আগেও তাঁদের দেখলে ‘ভাই’, ‘ভাই’ বলে চারপাশ ...

ড. কালাম স্মৃতি পদকের জন্য মনোনীত প্রধানমন্ত্রী শেখ হাসিনা

স্টাফ রির্পোটার : ২০১৯ সালের ‘ড. কালাম স্মৃতি ইন্টারন্যাশনাল এক্সেলেন্স অ্যাওয়ার্ডস’ পদকের ...