Home | বিবিধ | আইন অপরাধ | পাবনায় র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদকবিক্রেতা নিহত

পাবনায় র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদকবিক্রেতা নিহত

পাবনা প্রতিনিধি : পাবনা সদর উপজেলার রাজাপুরে র‌্যাবের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ টিপু শেখ (৪৫) নামে এক মাদকবিক্রেতা নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে র‌্যাব দুই সদস্য। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে অস্ত্র গুলি ও মাদক।

শনিবার (২০ অক্টোবর) ভোর রাতে এ ‘বন্দুকযুদ্ধে’ হয়। নিহত টিপু শেখ সদর উপজেলার কবিরপুর গ্রামের মৃত আছর উদ্দিনের ছেলে।

র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার রুহুল আমিন (এক্স বিএন) জানান, পাবনা সদর উপজেলার রাজাপুরে ক্যালিকো কটন মিলের পরিত্যক্ত ভবনে মাদক চোরাকারবারীরা অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল সেখানে অভিযানে যায়।

মাদকবিক্রেতারা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে তাদের লক্ষ্য করে গুলিবর্ষণ শুরু করে। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলিবর্ষণ করে। একপর্যায় পালিয়ে যায় মাদকবিক্রেতারা। পরে সেখান থেকে গুরুতর আহত অবস্থায় একজনকে উদ্ধার করে পাবনা সদর হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পরিবারের লোকজন হাসপাতালে গিয়ে তাকে টিপু শেখ বলে শনাক্ত করেন।

র‌্যাবের জানায়, এ ঘটনায় তাদের দুই সদস্য আহত হয়েছে। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে একটি বিদেশি রিভলবার, পাঁচ রাউন্ড গুলি ও ৭৭০ পিস ইয়াবা ট্যাবলেট। নিহত টিপু শেখের বিরুদ্ধে থানায় মাদকসহ আটটি মামলা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বেনাপোল বন্দরের এসিড রাখায় অসুস্থ হয়ে পড়ছে আশপাশে বসবাস মানুষ : নীরব বন্দর কর্তৃপক্ষ

বেনাপোল প্রতিনিধি : বেনাপোল বন্দরের ভারতীয় ট্রাক টার্মিনালে এসিড ও ভারী পন্য ...

সুর মরে না, শ্রদ্ধায় থাকে বুলবুল

– সাকিব জামাল ‘আমাকে যেন ভুলে না যাও… তাই একটা ছবি পোস্ট করে ...