Home | বিবিধ | আইন অপরাধ | পানছড়ি ও লক্ষ্মীছড়িতে দুই স্থানীয় ইউপি সদস্যকে অপহরণ

পানছড়ি ও লক্ষ্মীছড়িতে দুই স্থানীয় ইউপি সদস্যকে অপহরণ

খাগড়াছড়ি প্রতিনিধি : খাগড়াছড়ি পার্বত্য জেলার পানছড়ি ও লক্ষ্মীছড়ি উপজেলাতে অস্ত্রের মুখে দুই ইউপি সদস্যকে অপহরণ করেছে বিচ্ছিন্নতাবাদী সন্ত্রাসীরা। তবে এ বিষয়ে পরিবারের পক্ষ থেকে কেউ মুখ খুলছে না। পুলিশ বলছে কেউ অভিযোগ করেনি।

স্থানীয় সূত্রগুলো জানায়, মঙ্গলবার(১৯ মার্চ) রাত আনুমানিক সাড়ে ৯টার দিকে পানছড়ি উপজেলার লতিবান ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য কঠিন কুমার ত্রিপুরাকে(৩৮) অস্ত্রের মুখে অপহরণ করে নিয়ে যায় বিচ্ছিন্নতাবাদী সন্ত্রাসীরা। অপহৃত কঠিন কুমার ত্রিপুরা পানছড়ির রামসিং দেওয়ান পাড়ার অনিল কুমার ত্রিপুরার পুত্র। তবে পরিবারের কোন বক্তব্য পাওয়া যায়নি।

পানছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো; নুরে আলম বলেন, এ ঘটনায় এখনো কেউ অভিযোগ করেনি। তবে অপহরন বিষয়ে শুনেছি ।

এদিকে একই দিন বিকেলে লক্ষ্মীছড়ি উপজেলার বর্মাছড়ি ইউনিয়নের পেকুয়া পাড়া নামক স্থান থেকে ৯নং ওয়ার্ড মেম্বার হেমন্ত চাকমা(৪৫)কে অস্ত্রের মুখে নিজ বাড়ি থেকে অপহরণ করে নিয়ে গেছে বিচ্ছিন্নতাবাদী সশস্ত্র সন্ত্রাসীরা। সে ছ্যাঁকাইয়া চাকমার পুত্র বলে জানা যায়।

আওয়ামীলীগের নৌকা প্রতিকে নবনির্বাচিত লক্ষ্মীছড়ি উপজেলা চেয়ারম্যান বাবুল চৌধুরী অপহৃত হেমন্ত চাকমাকে আওয়ামী লীগের কর্মী বলে দাবি করে বলেন, ৫ম উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের পক্ষে কাজ করায় ইউপিডিএফ প্রসিত গ্রুপের সন্ত্রাসীরা তাকে অপহরণ করেছে। বিষয়টি থানায় মৌখিকভাবে অভিযোগ জানানো হয়েছে।

তবে লক্ষ্মীছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো; আব্দুল জব্বার কেউ অভিযোগ করেনি বলে দাবি করেন। সুনির্দ্দিস্ট অভিযোগ পেলে নথিভুক্ত করে আমলে নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ওজন কমাবে ছয় পানীয়

বিডিটুডে ডেস্ক : বর্তমানে স্থুলতা বিশ্বব্যাপী একটি সমস্যা। স্থূলতার জন্য চারপাশের দূষিত পরিবেশ, ...

পাবনায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

পাবনা প্রতিনিধি : পাবনায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। শুক্রবার (২৪ ...