ব্রেকিং নিউজ
Home | বিনোদন | ঢালিউড | ‘পাথরের মন’ ছবিতে খুব শিগগিরিই দেখা যাবে ডিপজলকে

‘পাথরের মন’ ছবিতে খুব শিগগিরিই দেখা যাবে ডিপজলকে

বিনোদন ডেস্ক : মাস দেড়েকেরও বেশি সময় সিঙ্গাপুরে চিকিৎসা শেষে গত ৯ নভেম্বর দেশে ফিরেছেন অভিনেতা ও প্রযোজক মনোয়ার হোসেন ডিপজল। বর্তমানে সুস্থ আছেন তিনি। কয়েক দিন না যেতেই তাই নেমে পড়ছেন অভিনয়ে। ‘পাথরের মন’ শিরোনামের একটি ছবিতে খুব শিগগিরিই দেখা যাবে তাকে।

ছবিটি পরিচালনা করবেন নামি চলচ্চিত্র নির্মাতা ছটকু আহমেদ। অন্যদিকে, অভিনয়ের পাশাপাশি ‘পাথরের মন’ প্রযোজনাও করবেন ডিপজল। ছবিতে তাঁর সঙ্গে অভিনয় করবেন নায়ক সায়মন। আর এই ছবিতে তিনি নাকি নতুন চমক নিয়ে দর্শকদের সামনে হাজির হবেন। ছবির বাজেট নির্ধারণ করা হয়েছে ১ কোটি ২০ লাখ টাকা।

এ ব্যাপারে পরিচালক ছটকু আহমেদ জানান, ‘ছবির জন্য ডিপজল নিজেই গল্প তৈরি করেছেন। সিঙ্গাপুরে চিকিৎসার ফাঁকে মেয়ে অলিজার সঙ্গে বসে গল্পটি ভেবেছেন তিনি। গতকাল সোমবার ডিপজলকে দেখতে গিয়েছিলাম।গল্প শুনে আমি মুগ্ধ হয়েছি।  মঙ্গলবার আলী আকরাম শুভর সঙ্গে ছবির গান নিয়ে বসব।’

নির্মাতা আরও জানান, ‘ডিপজল অভিনীত আরেকটি ছবি ‘এক কোটি টাকা’র কিছু কাজ এখনো বাকি আছে। ছবির অন্যতম অভিনয়শিল্পী মিজু আহমেদ মারা যান। ডিপজল অসুস্থ হয়ে পড়েন। সব মিলিয়ে ছবির শুটিং আটকে যায়। আগামী ডিসেম্বর মাসে এই ছবির সব কাজ শেষ করা হবে। এরপর আগামী ১ জানুয়ারি শুরু হবে ‘পাথরের মন’ ছবির কাজ।’

উল্লেখ্য, গত ১৯ সেপ্টেম্বর নিজ বাসায় হৃদরোগে আক্রান্ত হন ডিপজল। সেসময় দ্রুত তাকে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে নেয়া হয়। পরের দিন ২০ সেপ্টেম্বর উন্নত চিকিৎসার জন্য এয়ার অ্যাম্বুলেন্সে করে ডিপজলকে সিঙ্গাপুর নিয়ে যাওয়া হয়। সেখানে দুই দফায় অপারেশন শেষে গত ৯ নভেম্বর দেশে ফেরেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আলোকস্বল্পতার কারণে পরিত্যক্ত সিলেট -খুলনার ম্যাচটি

স্পোর্টস ডেস্ক :   গুঁড়ি গুঁড়ি বৃষ্টি আর লাইভ সম্প্রচারে আলোকস্বল্পতার কারণে ...

ভিসা ছাড়াই যুক্তরাষ্ট্রে প্রবেশের অনুমতি পাচ্ছেন ইসরাইলের নাগরিকরা

ইন্টারন্যাশনাল ডেস্ক : ভিসা ছাড়াই যুক্তরাষ্ট্রে প্রবেশের অনুমতি পাচ্ছেন ইসরাইলের নাগরিকরা। সোমবার ...