ব্রেকিং নিউজ
Home | খেলাধূলা | পাত্তাই পেল না বাংলাদেশ

পাত্তাই পেল না বাংলাদেশ

ক্রীড়া ডেস্ক : সিলেটে টি-টোয়েন্টি ম্যাচে টাইগারদের হার অব্যাহতই রয়ে গেল। উইন্ডিজের কাছে আজকের ম্যাচেও তারই পুনরাবৃত্তি ঘটলো। এই মাঠে এখন পর্যন্ত তিনটি টি-টোয়েন্টি ম্যাচের একটিতেও জিততে পারেনি বাংলাদেশ। সেই হিসেবে আজকের ম্যাচে ক্যারিবীয়দের কাছে পাত্তাই পেল না বাংলাদেশ।

এর আগে সিরিজের প্রথম ম্যাচে সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে টস জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নেয় বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান। ব্যাটিং করতে নেমে ক্যারিবীয় বোলারদের তোপের মুখে শক্ত প্রতিরোধ গড়তে পারেনি বাংলাদেশ। এক সাকিব ছাড়া বাকি ৯ ব্যাটসম্যানের সবাই আসা-যাওয়ায় ব্যস্ত ছিল। গোটা ২০ ওভারও খেলতে পারেনি বাংলাদেশ। তাতে সব উইকেট হারিয়ে ১৯ ওভারে সংগ্রহ ১২৯ রান।

এই ফরম্যাটের বিশ্ব চ্যাম্পিয়নরা ১২৯ রানের লক্ষ্য তাড়া করতে নেমে প্রথম ওভার থেকেই চড়াও হোন টাইগার বোলারদের উপর। ওয়ানডে সিরিজে টানা দুই শতক পাওয়া শাই হোপ টি-টোয়েন্টিতে এসেও খেললেন দুর্দান্ত ইনিংস।

তুলে নেন এই ফরম্যাটে ক্যারিয়ারের প্রথম অর্ধশতক। মাহমুদুল্লাহর বলে ক্যাচ দিয়ে ফেরার আগে ২৩ বলে ৫৫ রানের ইনিংসে ছিল ৩টি চার আর ৬টি ছয়।হোপ ছাড়াও আরেক ওপেনার এভিন লুইস করেন ১৮ রান। নিকোলাস পুরান করেন ২৩ আর কেমো পল করেন ২৯ রান।

বাংলাদেশের হয়ে ১ উইকেট করে নেন সাইফুদ্দিন আর মাহমুদুল্লাহ। ৮ উইকেটের জয়ে তিন ম্যাচের সিরিজে ১-০ তে এগিয়ে গেল ক্যারিবীয়রা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বাংলাদেশে আরও তিনজনের শরীরে করোনাভাইরাস শনাক্ত

স্টাফ রির্পোটার :বাংলাদেশে আরও তিনজনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে, যারা একই পরিবারের ...

সক্রিয় সেই নেত্রীরা এখন নীরব

স্টাফ রির্পোটার : নবম সংসদ নির্বাচনে বিএনপির সংরক্ষিত আসনের সংসদ সদস্য ছিলেন ...