ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | পাটগ্রামে ভয়াবহ অগ্নিকান্ডে কোটি টাকার মালামাল পুড়ে ছাই

পাটগ্রামে ভয়াবহ অগ্নিকান্ডে কোটি টাকার মালামাল পুড়ে ছাই

লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাটের পাটগ্রামে ভয়াবহ অগ্নিকা-ে ১২টি দোকান ভস্মিভূত হয়েছে। এই অগ্নিকান্ডে প্রায় ১ কোটি টাকার উপর বিভিন্ন প্রকার মালামাল ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা গেছে।

শনিবার (২৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে সাতটার দিকে উপজেলার বাউড়া বাজারে সানিয়াজান নদীর তীরে এ অগ্নিকা-ের ঘটনা ঘটে। শর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডের সূত্রপাত ঘটেছে বলে পাটগ্রাম ফায়ার সার্ভিসের ইনচার্জ মতাজুর রহমান নিশ্চিত করেছেন।

স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিস সূত্র জানায়, বাউরা বাজারের বুলবুল, রঞ্জু, মিঠু, রাজু, আতিয়ার রহমান, আব্দুস সামাদ, আইনুল ইসলাম, সেমিল হোসেন, আলতাফ হোসেনের দোকানসহ আরও কয়েকটি দোকান বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে পুড়ে ছাই হয়। এই অগ্নিকা-ের ঘটনায় আনুমানিক ১ কোটি টাকার উপর বিভিন্ন প্রকার মালামাল ক্ষয়ক্ষতি হয়েছে বলে বাজার পরিচালনা কমিটির সদস্যরা জানিয়েছে।

পাটগ্রাম ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মনতাজুর রহমান বলেন, ধারনা করা হচ্ছে পুরো যাওয়া দোকন গুলোর কোন একটিতে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। আমরা ক্ষয়ক্ষতির পরিমাণ নিরুপন করার চেষ্টা করছি। তবে কাপড়ের দোকনসহ বিভিন্ন ধরনের দোকানে দামী পন্য ছিল। এতে প্রায় কোটি টাকারও বেশি ক্ষয়ক্ষতি হতে পারে বলে প্রাথমিক অবস্থায় জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মদনে স্কুল ছাত্রী ধর্ষন চেষ্টার অভিযোগে যুবক গ্রেফতার

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা) : নেত্রকোণার মদন উপজেলায় ফতেপুর ইউনিয়নের পশ্চিমপাড়া গ্রামের মাহাবুবের ...

কুমিল্লায় বাড়ি থেকে ডেকে নিয়ে যুবককে হত্যা

কুমিল্লা প্রতিনিধি : কুমিল্লা নগরীতে মুঠোফোনে কল দিয়ে বাড়ি থেকে ডেকে নিয়ে ডেকোরেটর ...