Home | বিবিধ | আইন অপরাধ | পাটগ্রামে ভারতগামী যাত্রীকে ৩ দিন ধরে গণধর্ষন, আটক ১

পাটগ্রামে ভারতগামী যাত্রীকে ৩ দিন ধরে গণধর্ষন, আটক ১

লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারী স্থলবন্দর এলাকায় যশোদা পরিবহন নামে বাস কাউন্টারে এক নারী গণধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় বুড়িমারী ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রেজাউল ইসলামকে আটক করেছে পুলিশ। এর আগে বৃহস্পতিবার সকালে ধর্ষণের শিকার ওই নারীকে উদ্ধার করেছে পুলিশ। তার বাড়ি শেরপুর জেলার নকলা উপজেলায় বলে জানা গেছে।

পুলিশ সুত্রে জানা যায়, প্রায় ৩ দিন আগে ভারত যাওয়ার উদ্দেশ্যে শেরপুর থেকে পাটগ্রামের বুড়িমারী স্থলবন্দরে আসে ওই নারী। এরপর তাকে কাগজপত্র তৈরী করে দেয়ার নাম করে সেখানকার যশোদা বাস কাউন্টারে নিয়ে গিয়ে একটি কক্ষে আটকে রাখা হয়। কিন্তু রাত নামতেই সেখানেই তাকে পালাক্রমে ধর্ষণ করে বুড়িমারী ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম, স্থানীয় নুরুন্নবী ও আনছারুল ইসলাম ওরফে ভোম্বল। এভাবে টানা ২ দিন গণধর্ষণের শিকার হয় ওই নারী। এই অবস্থায় বৃস্পতিবার সকালে খবর পেয়ে পাটগ্রাম থানা পুুলিশ ঘটনাস্থল থেকে ধর্ষিত নারীকে উদ্ধার করে। পাশাপাশি ধর্ষণের অভিযোগে বুড়িমারী ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রেজাউল ইসলামকে আটক করে থানা নিয়ে আসে পুলিশ।

এ বিষয়ে জানতে চাইলে পাটগ্রাম থানার ওসি মো. মনছুর আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে মুঠোফোনে বলেন, ‘আটক রেজাউলসহ ৩ জনের নামে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। পাশাপাশি ওই নারীকে প্রয়োজনীয় ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে বলে উল্লেখ করেন তিনি’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

গণপিটুনির ঘটনায় কাউকে ছাড় নয় : স্বরাষ্ট্রমন্ত্রী

স্টাফ রির্পোটার : যারা সামাজিক যোগাযোগমাধ্যমে গুজব ছড়িয়ে গণপিটুনির মতো ঘটনা ঘটাবে—তাদের প্রত্যেকের বিরুদ্ধে ...

মাটির নিচে অলৌকিক শব্দ!

টাঙ্গাইল প্রতিনিধি : টাঙ্গাইলের মধুপুরে কুড়াগাছা ইউনিয়নের আংগারিয়া পাহাড়ি অঞ্চলে মাটির নিচ থেকে ...