Home | আন্তর্জাতিক | পাকিস্তানে বাসের ১৪ যাত্রীকে গুলি করে হত্যা

পাকিস্তানে বাসের ১৪ যাত্রীকে গুলি করে হত্যা

ইন্টারন্যাশনাল ডেস্ক : পাকিস্তানের বেলুচিস্তানে একটি মহাসড়কে অন্তত ১৪ যাত্রীকে বাস থেকে নামিয়ে গুলি করে হত্যা করেছে অজ্ঞাত বন্দুকধারীরা। স্থানীয় সময় বৃহস্পতিবারের প্রথম প্রহরে রাত সাড়ে ১২টা থেকে ১টা মধ্যে বেলুচিস্তানের ওরমারা এলাকার মাকরান উপকূলীয় মহাসড়কে ঘটনাটি ঘটেছে।

দেশটির আধাসামরিক বাহিনীর সূত্রগুলো জানিয়েছে, সেনা পোশাক পরা প্রায় ১৫ থেকে ২০ জন অজ্ঞাত বন্দুকধারীর একটি দল করাচি থেকে গওয়াদরগামী পাঁচ থেকে ছয়টি বাস থামায়। বুজি টপ এলাকায় বন্দুকধারীরা একটি বাস থামিয়ে যাত্রীদের পরিচয়পত্র পরীক্ষা করে, তারপর ১৬ জন যাত্রীকে বাস থেকে নামিয়ে নিয়ে যায় বলে সূত্রগুলো জানিয়েছে।

এদের মধ্যে অন্তত ১৪ জনকে গুলি করে হত্যা করে। দুই যাত্রী কোনোরকমে রক্ষা পান এবং তারাই পালিয়ে গিয়ে নিকটবর্তী আধাসামরিক বাহিনীর চেকপোস্টে খবর দেন। আহত এই দুজনকে ওরমারা হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।

আধাসামরিক বাহিনী ও অন্যান্য আইনী বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হন এবং তদন্ত শুরু করেন। তারা স্থানীয় নূর বক্স হোটেল থেকে নিহতদের মৃতদেহগুলো উদ্ধার করেন। স্থানীয় কর্মকর্তারা এ হত্যাকাণ্ডের উদ্দেশ্য ও এর সঙ্গে জড়িতদের বিষয়ে তাৎক্ষণিকভাবে কিছু জানাতে পারেননি। তখনো পর্যন্ত নিহতদের পরিচয়ও শনাক্ত করা সম্ভব হয়নি। সূত্র : দ্য ডন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

লন্ডনে দূত সম্মেলন : অর্থনৈতিক কূটনীতির ওপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর

ডেস্ক রিপোর্ট : লন্ডনে বাংলাদেশি রাষ্ট্রদূতদের সম্মেলনে বক্তব্য রাখেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ...

ইউটিউবকে ‘কয়েক হাজার কোটি’ টাকা জরিমানা

প্রযুক্তি ডেস্ক : শিশু বিষয়ক নিরাপত্তা আইন ভঙ্গ করায় ইউটিউবকে ‘কয়েক হাজার কোটি’ ...