ব্রেকিং নিউজ
Home | খেলাধূলা | পাকিস্তানের বিপক্ষে পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজে এগিয়ে কিউইরা

পাকিস্তানের বিপক্ষে পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজে এগিয়ে কিউইরা

স্পোর্টস ডেস্ক : পাকিস্তানের বিপক্ষে পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচটিতে জয় পেয়েছে স্বাগতিক নিউজিল্যান্ড। এই জয়ের ফলে সিরিজে ২-০ ব্যবধানে এগিয়ে গেল কিউইরা। বৃষ্টি আইনে নিউজিল্যান্ড আজ জয় পেয়েছে আট উইকেটে। ডানেডিনে সিরিজের তৃতীয় ম্যাচটি অনুষ্ঠিত হবে আগামী ১৩ জানুয়ারি।

মঙ্গলবার নেলসনে অনুষ্ঠিত ম্যাচটিতে টস জিতে ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে নয় উইকেট হারিয়ে ২৪৬ রান সংগ্রহ করে পাকিস্তান। সফরকারীরা ব্যাটিংয়ে নেমে শুরুতেই উইকেট হারিয়ে বিপাকে পড়ে।

কিন্তু মোহাম্মদ হাফিজ, শাদব খান ও হাসান আলী হাফ সেঞ্চুরি করে দলকে এগিয়ে দেন। হাফিজ করেন ৬০ রান। শাদব খান করেন ৫২ রান। আর ৩১ বল খেলে ৫১ রান করেন হাসান আলী। নিউজিল্যান্ডের পক্ষে টিম সাউদি ২টি, ট্রেন্ট বোল্ট ১টি, মিচেল স্যান্টনার ১টি, লকি ফার্গুসন ৩টি ও টড অ্যাসলে ২টি করে উইকেট নেন।

পরে বৃষ্টি আইনে নিউজিল্যান্ডের সামনে লক্ষ্যমাত্রা ছিল ২৫ ওভারে ১৫১ রান। কিন্তু কিউইরা সাত বল বাকি থাকতে আট উইকেট হাতে রেখে জয় নিশ্চিত করে। দলের পক্ষে ওপেনার মার্টিন গাপটিল ৮৬ রান করে অপরাজিত থাকেন। ৪৫ রান করে অপরাজিত থাকেন রস টেইলর। পাকিস্তানের পক্ষে মোহাম্মদ আমির ১টি ও ফাহিম আশরাফ ১টি করে উইকেট নেন।

সংক্ষিপ্ত স্কোর

পাকিস্তান ইনিংস: ২৪৬/৯ (৫০ ওভার)

(আজহার আলী ৬, ইমাম-উল-হক ২, বাবর আজম ১০, মোহাম্মদ হাফিজ ৬০, শোয়েব মালিক ২৭, সরফরাজ আহমেদ ৩, শাদব খান ৫২, ফাহিম আশরাফ ৭, হাসান আলী ৫১, মোহাম্মদ আমির ৮*, রুম্মন রইস ৬*; টিম সাউদি ২/৫৭, ট্রেন্ট বোল্ট ১/৫৪, মিচেল স্যান্টনার ১/৩৪, লকি ফার্গুসন ৩/৩৯, টড অ্যাসলে ২/৫০, কলিন মুনরো ০/১১)।

নিউজিল্যান্ড ইনিংস: ১৫১/২ (২৩.৫/২৫ ওভার, টার্গেট: ১৫১)

(মার্টিন গাপটিল ৮৬*, কলিন মুনরো ০, কেন উইলিয়ামসন ১৯, রস টেইলর ৪৫*; মোহাম্মদ আমির ১/১৮, রুম্মন রইস ০/৩৭, ফাহিম আশরাফ ১/৩০, হাসান আলী ০/৩৭, শাদব খান ০/২৯)।

প্লেয়ার অব দ্য ম্যাচ: মার্টিন গাপটিল (নিউজিল্যান্ড)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রাশিয়া বিশ্বকাপে ফাউল ও হলুদ কার্ড করার দিক থেকে সবার উপরে ক্রোয়েশিয়া

ক্রীড়া ডেস্ক : রাশিয়া বিশ্বকাপে রানার্স-আপ হয়েছে ক্রোয়েশিয়া। টানা ছয় ম্যাচ জয়ের ...

চীনে ক্রমশ পায়ের তলার মাটি হারাচ্ছেন মুসলিমরা

ইন্টারন্যাশনাল ডেস্ক :  চীনে ক্রমশ পায়ের তলার মাটি হারাচ্ছেন মুসলিমরা। কারণ সম্প্রতি ...