ব্রেকিং নিউজ
Home | আন্তর্জাতিক | পাকিস্তানকে হারিয়ে শুভ সূচনা ভারতের

পাকিস্তানকে হারিয়ে শুভ সূচনা ভারতের

flightইন্টারন্যাশনাল ডেস্ক : মালয়েশিয়ার নিখোঁজ বিমানের ধ্বংসাবশেষের কোনো সন্ধান শুক্রবার দ্বিতীয় দিনের অভিযান শেষে দক্ষিণ ভারত মহাসাগরে পাওয়া যায়নি। আগামী শনিবার থেকে আবারো অভিযান শুরু হবে বলে অস্ট্রেলিয়ার কর্মকর্তারা জানিয়েছেন।

বৃহস্পতিবার স্যাটেলাইটের মাধ্যমে নিখোঁজ মালয়েশিয়ান এমএইচ-৩৭০ বিমানটির ধ্বংসাবশেষের চিহ্ন দেখতে পাওয়ার দাবি করে অস্ট্রেলিয়া।

স্যাটেলাইটে পাওয়া ছবির সূত্র ধরেই মালয়েশিয়ার নিখোঁজ বিমানটির ধ্বংসাবশেষের অনুসন্ধানে বৃহস্পতিবার পুনরায় তল্লাশি অভিযান শুরু করে অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড ও যুক্তরাষ্ট্র।

বৃহস্পতিবার বিরুপ আবহাওয়ার কারণে অভিযান ব্যর্থ হলে শুক্রবার দ্বিতীয় দিনের অভিযান শুরু করা হয়। কিন্তু শুক্রবার পাঁচটি বিমান স্যাটেলাইটে পাওয়া ছবির কাছে গিয়েও কোনো ধ্বংসাবশেষের সন্ধান পায়নি।

গত ৮ মার্চ রাতে ২৩৯ জন আরোহী নিয়ে মালয়েশিয়ার ওই বিমানটি চীনের বেইজিং যাওয়ার পথে নিখোঁজ হয়। এরপর এ পর্যন্ত মোট ২৬টি দেশ বিমানটির তল্লাশি অভিযানে অংশ নিয়েছে। সূত্র: বিবিসি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মিয়ানমারে বিবিসির সাংবাদিক আটক

ইন্টারন্যাশনাল ডেস্ক : সেনা অভ্যুত্থানের বিরুদ্ধে বিক্ষোভে উত্তাল মিয়ানমারে এবার বিবিসির এক সাংবাদিককে আটক করা হয়েছে। বিবিসির বার্মিজ ...

মিয়ানমারে বিক্ষোভ : আরও ৮ জনকে গুলি করে হত্যা

ইন্টারন্যাশনাল ডেস্ক : মিয়ানমারের নিরাপত্তা বাহিনী শুক্রবার আরও আটজন বিক্ষোভকারীকে গুলি করে হত্যা ...