ব্রেকিং নিউজ
Home | আন্তর্জাতিক | পাওনা টাকা আদায়ের জের ধরে গৃহবধূকে ধর্ষনের চেষ্টা

পাওনা টাকা আদায়ের জের ধরে গৃহবধূকে ধর্ষনের চেষ্টা

মোঃ মাকছুদুর রহমান জিসান, লক্ষ্মীপুর প্রতিনিধি, ২৪ মার্চ, বিডিটুডে ২৪ডটকম : লক্ষ্মীপুর পৌরসভা কলেজ রোড সংলগ্ন সাজ বিউটি পার্লারের পাশে লতিফ কোয়াটার টিনসেট বাসায় ২৩ মার্চ’১৩ শনিবার রাত ১০ ঘটিকার সময় মোঃ আরিফ হোসেন (৩০) নামের এক পোল্ট্রি ব্যবসায়ী পাওনা টাকা না দেওয়ায় ভাড়াটিয়া গৃহবধূকে ধর্ষনের চেষ্টা করলে, পাশ্ববর্তী ভাড়াটিয়া মোঃ খোরশেদের হাতে ধরা পড়ার খবর পাওয়া গেছে।
সরজমিনে গিয়ে জানা যায়, লক্ষ্মীপুর পৌরসভার কলেজ রোড সংলগ্ন সাজ বিউটি পার্লারের পার্শ্বে লতিফ কোয়াটারের টিনসেট ঘরে এক নব গৃহবধূ শ্বাশুড়ীকে নিয়ে দু’মাস ধরে ভাড়া থাকে। তারা মাছ বাজার ভক্তের গলি এন. হোসেন  পোল্ট্রি ফার্ম থেকে বাকীতে মুরগী কেনাকাটা করত। লক্ষ্মীপুর মাছ বাজার রোড সংলগ্ন ভক্তের গলির এন. হোসেন পোল্ট্রি ফার্মের মালিক এবং মজুপুর এলাকার হোসেনের ছেলে মোঃ আরিফ হোসেন (৩০) গৃহবধূর শ্বাশুড়ীর নিকট বাকী ও নগদে মুরগী বিক্রয় করত। ঘটনার দিন দিবাগত রাত ১০ ঘটিকার সময় পোল্ট্রি ফার্মের মালিক মোঃ আরিফ হোসেন  পাওনা টাকা আদায়ের জের ধরে নব গৃহবধূর ঘরে প্রবেশ করেন। শ্বাশুড়ীকে আরিফ তার নব পুত্র বধূকে দেখানোর কথা বলে। পুত্র বধূকে ভিতরের রুমে ও আরিফ কে সামনের রুমে কথা বলায় রেখে, পানি আনার জন্য বাহিরে এলে আরিফ ভিতরের রুমে প্রবেশ করে নব বধূকে টানা হেছরা করে, প্রথম রুমে নিয়ে এসে লাইট বন্ধ করে ধর্ষনের চেষ্টা করলে, পার্শ্ববর্তী ভাড়াটিয়া মোঃ খোরশেদ (৪০) দেখতে পেয়ে হাতে নাতে ধরে। তখন আরিফ তাকে টাকার লোভ দেখিয়ে ঘটনা প্রকাশ না করার জন্য বললে, খোরশেদ রাজি না হলে আরিফ খোরশেদের সাথে দস্তাদস্তি শুরু করে। এক পর্যায়ে জোরাজুরি করে আরিফ খোরশেদের হাত ছাড়া হয়ে যায়। ব্যবসায়ী আরিফ বাসার সামনের পুকুরে ঝাঁপ দিয়ে পালানোর চেষ্টা করলে, এলাকার লোকজন তাকে ধরে পৌর ৭নং ওয়ার্ডের কাউন্সিলর কে খবর দেয়। কাউন্সিলরের উপস্থিতিতে গৃহবধুকে জিজ্ঞাসা বাদ করা হলে, নব গৃহবধূ জানায়, আমি ঘুমিয়ে ছিলাম, ঘুম থেকে উঠে দেখি আরিফ আমার শ্বাশুড়ীর সাথে সামনের রুমে কথা বলছিলো। আমার শ্বাশুড়ী পানি আনার জন্য বাহিরে গেলে আরিফ ভিতরে রুমে প্রবেশ করে আমাকে জোর করে টেনে সামনের রুমে এনে ধর্ষণ করার চেষ্টা করে। তখন পাশের ভাড়াটিয়া খোরশেদ মামা আরিফের এ কু-অবস্থাকে হাতে নাতে ধরে, আরিফ তাকে টাকার লোভ দেখায়। কিন্তু তিনি রাজি না হলে, আরিফ পালানোর চেষ্টা করলে, লোকজন তাকে আটক করে।
এ সময় আরিফের কাছে জানতে চাইলে সে বলে, আমি পৌর মজুপুর গ্রামের হোসেনের ছেলে, আমি লক্ষ্মীপুর মাছ বাজার ভক্তের গলি এন. হোসেন পোল্ট্রি ফার্মে মুরগীর ব্যাবসা করি। পাওনা টাকা আদায় এর জন্য আসলে আমাকে আটক করে মিথ্যা অপবাধ দেয়।
এ সময় শ্বাশুড়ীর কাছে জানতে চাইলে তিনি বলেন, আমি পানির জন্য বাহিরে গেলে আরিফ আমার পুত্র বধূকে ধর্ষনের চেষ্টা করে। আরিফ আমার কাছে কোন টাকা পাওনা নেই।
এ ব্যাপারে উপস্থিত লোকজনের কাছে জানতে চাইলে  তারা জানান, আরিফ তার পাওনা টাকা আদায়ের জের ধরে ধর্ষনের চেষ্টা করছে। খোরশেদ তা দেখতে পেয়ে আরিফ কে হাতে নাতে ধরে। সে পালানোর চেষ্টায় পুকুরে ঝাঁপ দিলে আমরা তাকে আটক করি। এ সময় আরিফের চাচা খালেক সহ কয়েক জন উপস্থিত ছিলেন। কাউন্সিলর এ বিষয়ে আরিফের চাচার সাথে পরামর্শ করে প্রশাসনকে খবর না দিয়েই আরিফকে শারীরিক শাস্তি দিয়ে এধরনের কাজ না করার জন্য বলেন এবং গৃহবধূ ও তার শ্বাশুড়ীকে এক মাসের মধ্যে বাসা ছেড়ে যাওয়ার জন্য বলেন। এতে উপস্থিত জনগনের মাঝে ােভের সৃষ্টি হয়। কাউন্সিলরের প্রতি তাদের প্রশ্ন- আরিফ যদি পাওনা টাকার জন্য আসে, তা হলে সে খোরশেদকে টাকার লোভ দেখালো কেন? এবং পুকুরে ঝাঁপ দিয়ে পালানোর চেষ্টা করছিলো কেন?

x

Check Also

‘গ্রেটার সিলেট এসোসিয়েশন ইন স্পেন’ নির্বাচনে মুজাক্কির – সেলিম প্যানেল বিজয়ী

জিয়াউল হক জুমন, স্পেন প্রতিনিধিঃ সিলেট বিভাগের চারটি জেলা নিয়ে গঠিত গ্রেটার ...

পররাষ্ট্র প্রতিমন্ত্রীর সাথে পর্তুগাল আওয়ামী লীগের মতবিনিময় সভা

আনোয়ার এইচ খান ফাহিম ইউরোপীয় ব্যুরো প্রধান, পর্তুগালঃ পররাষ্ট্র প্রতিমন্ত্রী মোঃ শাহরিয়ার ...