Home | বিনোদন | ঢালিউড | পাঁচ বছর পর সিনেমা হলে শাবনূরের ছবি

পাঁচ বছর পর সিনেমা হলে শাবনূরের ছবি

বিনোদন ডেস্ক : শাবনূরকে বলা হয় বাংলা চলচ্চিত্রের সব থেকে সফল নায়িকা। প্রয়াত সালমান শাহ থেকে শুরু করে পরবর্তী প্রজন্মের রিয়াজ, শাকিল খান, ফেরদৌস কিবা শাকিব খান- সবার বিপরীতেই তিনি স্বমহিমায় উজ্জ্বল। একটা সময় ছিল যখন শাবনূরের ছবি মুক্তি পেলে দেশের সকল প্রেক্ষাগৃহে হুলস্থূল পড়ে যেত। তার বৈচিত্রময় অভিনয় পছন্দ সকল শ্রেণির দর্শকেরই।

কিন্তু বিয়ের পর বলতে গেলে অনিয়মিত হয়ে পড়েন দেশের সবচেয়ে প্রতিভাবান এই নায়িকা। রূপালী পর্দায় এখন তাকে খুব কমই দেখা যায়। শাবনূরের সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘কিছু আশা কিছু ভালোবাসা’। মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত সে ছবিটি মুক্তি পেয়েছিল ২০১৩ সালের ২০ সেপ্টেম্বর।

সেই হিসেবে পাঁচ বছর পর সিনেমা হলে মুক্তি পেতে যাচ্ছে শাবনূরের কোনো ছবি। এটির নাম ‘পাগল মানুষ’। ছবিতে শাবনূরের নায়ক নবাগত শায়ের খান। আগামী ১২ জানুয়ারি শুক্রবার দেশব্যাপী মুক্তি পাবে ছবিটি। তবে কতটি হলে মুক্তি পাবে সে বিষয়ে স্পষ্ট কিছু জানা যায়নি। ‘পাগল মানুষ’ যৌথভাবে পরিচালনা করেছেন এম এম সরকার ও বদিউল আলম খোকন।

পাগল মানুষ’ ছবির শুটিং শুরু হয়েছিল ২০১২ সালে। শুটিংয়ের সময় পরিচালক এম এম সরকারের মৃত্যু হয়। যার ফলে আটকে যায় ছবির কাজ। পরে বদিউল আলম খোকন একাই ছবিটি পরিচালনার দায়িত্ব কাঁধে তুলে নেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জাতীয় পার্টি থেকে মনোনয়ন পাচ্ছেন হিরো আলম

স্টাফ রির্পোটার : “হিরো আলম” সোশ্যাল মিডিয়া থেকে আকস্মিক আলোচনায় চলে আসা ...

দুই হুমায়ূনই ফারুকের কারিগর

বিনোদন ডেস্ক : বাংলা নাট্য জগতের জনপ্রিয় একজন অভিনেতা ফারুক আহমেদ। প্রয়াত কথাসাহিত্যিক, ...