Home | বিবিধ | আইন অপরাধ | পাঁচবিবিতে প্রেমিকাকে ধর্ষণ করে পালিয়ে গেল প্রেমিক

পাঁচবিবিতে প্রেমিকাকে ধর্ষণ করে পালিয়ে গেল প্রেমিক

কালাই (জয়পুরহাট) প্রতিনিধি : জয়পুরহাট জেলার পাঁচবিবিতে প্রেমিকাকে জোরপূর্বক ধর্ষণ করে সাগর নামে কথিত এক প্রেমিক পালিয়ে গেছে বলে অভিযোগ উঠেছে।

সোমবার (২৫ ফেব্রুয়ারী) মধ্যরাতে উপজেলার বটতলী এলাকায় একটি বাগানে এ ঘটনা ঘটে বলে পুলিশ সুত্রে জানা গেছে।

এই বিষয়ে পাঁচবিবি থানার পিএসআই হাসান রেজা বলেন, ওই মেয়ে দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার বামনগর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী। কয়েক বছর আগে তাঁর বাবা-মার মধ্যে বিবাহ বিচ্ছেদ ঘটে। সেই থেকে ওই মেয়েটি ফুলবাড়ী বামনগড় গ্রামে নানীর বাড়িতে থাকেন। ধর্ষিতা ওই নারীর মা বিদেশে থাকেন বলে জানা গেছে।

এরই মধ্যে বেশ কিছুদিন ওই মেয়ে পাঁচবিবি উপজেলার দানেজপুর এলাকার সাগর হোসেন নামের এক ছেলের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠে।এক পর্যায়ে সোমবার সন্ধ্যায় ওই মেয়ে পাঁচবিবিতে এসে সাগরের সঙ্গে দেখা করে। পরে কথিত প্রেমিক সাগর তাকে বটতলী এলাকার একটি বাগানে নিয়ে গিয়ে ধর্ষণ করে রাত ১১ টায় মোটরসাইকেল যোগে পাঁচবিবি রেলগেট এলাকায় নামিয়ে দিয়ে কৌশলে পালিয়ে যায়। বিষয়টি বুঝতে পেরে ওই নারী পাঁচবিবি পূর্ব বালিঘাটা এলাকায় তাঁর খালার বাড়িতে গিয়ে বিষয়টি খুলে বলে। এই ঘটনায় মঙ্গলবার (২৬ ফেব্রুয়ারী) সকালে ধর্ষিতাকে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করেন। পরে খবর পেয়ে পুলিশ ধর্ষিতা ওই নারীর খোঁজ খবর নিতে জয়পুরহাট সদর হাসপাতালে ছুটে যান।

এদিকে ঘটনার বিষয়টি নিশ্চিত করে পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলার রহমান জানান, এখন পর্যন্ত ভিকটিমের পরিবারের পক্ষ থেকে কেউ অভিযোগ করেনি তবে অভিযোগ পেলেই আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

লোকালয়ে বিশাল অজগর

ডেস্ক রির্পোট : শ্রীমঙ্গলের বনাঞ্চলে সাপের তীব্র খাদ্য সংকট থাকায় এবার লোকালয়ে আসা একটি ...

কুষ্টিয়ায় স্কুলছাত্রী অপহরণ ও ধর্ষণ মামলায় ১ জনের যাবজ্জীবন

কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়ায় ৬ষ্ঠ শ্রেণির স্কুলছাত্রী অপহরণ ও ধধর্ষণ মামলায় একজনের যাবজ্জীবন ...