Home | বিনোদন | ঢালিউড | পহেলা বৈশাখে মুক্তি পাচ্ছে শাকিব ও অপুর শেষ ছবি ‘পাঙ্কু জামাই

পহেলা বৈশাখে মুক্তি পাচ্ছে শাকিব ও অপুর শেষ ছবি ‘পাঙ্কু জামাই

বিনোদন ডেস্ক: শাকিব খান ও অপু বিশ্বাস। বাংলা চলচ্চিত্রের দুই সুপারস্টার। একসঙ্গে জুটি বেঁধে কাজ করেই তারা সুপারস্টার হয়েছেন। মোট ৭৪টি ছবিতে জুটি বেঁধে অভিনয় করে তারা একটি নতুন রেকর্ড ও নতুন মাইলফলক স্থাপন করেছেন। বাংলা চলচ্চিত্রে একসঙ্গে জুটি বেঁধে আর কোনো অভিনেতা-অভিনেত্রীই এতগুলো ছবিতে অভিনয় করেননি। এমনকী, হলিউড-বলিউডেও এমন রেকর্ড আছে কিনা সন্দেহ।

আগামী পহেলা বৈশাখে মুক্তি পাচ্ছে বহুল আলোচিত এ জুটির শেষ ছবি ‘পাঙ্কু জামাই’। ছবির কিছু অংশের শুটিং বাকি ছিল। পারিবারিক নানা ঝামেলা থাকা সত্ত্বেও সম্প্রতি শাকিব-অপু দুজনেই যার যার অংশের ‍শুটিংয়ে অংশ নেন। ছবির অসমাপ্ত কাজ শেষ করতে তারা দুজনেই পরিচালক আবদুল মান্নানকে সহায়তা করেন। আর এর মাধ্যমে পেশাদারিত্বের জায়গায় তারা দুজনেই যে সমান সচেতন, সেটা আরও একবার প্রমাণ করে দিলেন।

‘পাঙ্কু জামাই’ ছবির শুটিং শুরু হয়েছিল ২০১৬ সালে। কিন্তু এর কিছুদিন পর মা হওয়ার জন্য নায়িকা অপু বিশ্বাস হঠাৎ লাপাত্তা হয়ে গেলে থেমে গিয়েছিল ছবির কাজ। অবশেষে অপু তার অসমাপ্ত অংশের শুটিং শেষ করেছেন। শুটিং শেষ করে ডাবিংয়ে অংশ নিয়েছেন নায়ক শাকিব খানও।

ছবির পরিচালক আবদুল মান্নান গণমাধ্যমকে জানিয়েছেন, ‘ছবির কাজ শেষের পথে। মুক্তি দেয়া নিয়েও আর কোনো জটিলতা নেই। আগামী পহেলা বৈশাখে ছবিটি মুক্তি দেয়া হবে।’ ছবিতে শাকিব-অপু ছাড়াও রয়েছেন নবাগত নায়িকা পুষ্পিতা পপি, এটি এম শামসুজ্জামান ও মিশা সওদাগরসহ আরও অনেকে।

এদিকে, রিল লাইফের পাশাপাশি রিয়েল লাইফেরও জুটি শাকিব খান ও অপু বিশ্বাস। ২০০৮ সালে গোপনে বিয়ে করেছিলেন তারা। দীর্ঘ ৯ বছর পর তাদের ঘরে আসে একমাত্র সন্তান আব্রাহাম খান জয়। এই খবরটিও গোপন করে রাখা হয়। পরে গত বছর একটি বেসরকারি টেলিভিশনের লাইভ অনুষ্ঠানে এসে সবকিছু ফাঁস করে দেন অপু বিশ্বাস।

এই ঘটনায় স্বামী শাকিব খান প্রথমে ক্ষুব্ধ প্রতিক্রিয়া দেখালেও পরে সবকিছু মেনে নেন এবং অপুর সঙ্গে সুখে সংসার করবেন বলে গণমাধ্যমে জানান। কিন্তু সেই সুখের ঘর আর বাঁধা হয়নি। দুজনেই ছিলেন আলাদা। এরপর গত ২২ নভেম্বর একাধিক অভিযোগ এনে স্ত্রী অপুকে তালাকের নোটিশ পাঠান শাকিব। পরে তারকা এ জুটির সংসার টেকাতে ঢাকা উত্তর সিটি করপোরেশন দুইবার সালিশি বৈঠক বসালেও কোনো কাজ হয়নি।

গত ২২ ফেব্রুয়ারি পূর্ণ হয়েছিল স্ত্রী অপুকে শাকিবের তালাকের নোটিশ পাঠানোর ৯০ দিন। আইন অনুযায়ী ওইদিনই তালাক কার্যকর হওয়ার কথা ছিল। কিন্তু আগামী ১২ মার্চ ডিএনসিসি তৃতীয় সালিশি বৈঠকের দিন ঠিক করায় ২২ ফেব্রুয়ারি তালাক কার্যকর হয়নি। ১২ মার্চের তৃতীয় সালিশে যদি দুই পক্ষ কোনো সমঝোতায় না আসে, তবে ওইদিনই আলোচিত জুটি শাকিব-অপুর তালাক কার্যকর হওয়ার সম্ভাবণা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

খালেদা জিয়ার প্রার্থিতা নিয়ে করা রিটের ওপর বিভক্ত আদেশ হাইকোর্টের

স্টাফ রির্পোটার : কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার  মনোনয়নপত্র ইসিতে অবৈধ ...

নির্বাচনকালীন সরকারের টেলিযোগাযোগ মন্ত্রণালয়ে প্রধানমন্ত্রী ,ধর্মে মোজাম্মেল

স্টাফ রির্পোটার : নির্বাচনকালীন সরকারের বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় এবং ডাক, টেলিযোগাযোগ ...