ব্রেকিং নিউজ
Home | আন্তর্জাতিক | পল্লবীতে দুর্বৃত্তদের কবলে ব্লগার ছানিউর

পল্লবীতে দুর্বৃত্তদের কবলে ব্লগার ছানিউর

স্টাফ রিপোর্টার, ৮ মার্চ, বিডিটুডে ২৪ডটকম : রাজধানীর পল্লবীতে পূরবী সিনেমা হলের পাশে বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে ব্লগার ছানিউর রহমানকে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত ছানিউর ফেসবুকে জামায়াত-শিবিরের বিরুদ্ধে সক্রিয় ছিলেন বলে জানিয়েছেন।

শাহবাগের গণজাগরণ মঞ্চের একজন সক্রিয় কর্মী বলেও তিনি দাবি করেছেন। পেশায় তিনি আইটি ইঞ্জিনিয়ার।
শাহবাগের গণজাগরণ মঞ্চ থেকে ফেরার পথে এ হামলার ঘটনা ঘটল। এর আগে ১৫ ফেব্রুয়ারি পল্লবীতে শিবির নেতার নির্দেশে ব্লগার রাজীব হায়দারকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা।

আহত ছানিউর জানান, রাত সাড়ে ৯টার দিকে শাহবাগের গণজাগরণ মঞ্চ থেকে তিনি বাসে পূরবী সিনেমা হলের সামনে নামেন। হেঁটে সিনেমা হলের পেছনে বাসায় ফেরার পথে দুই ব্যক্তি চাপাতি দিয়ে তাকে আঘাত করে। তাদের একজনের পরনে পাঞ্জাবি ও মুখে দাড়ি ছিল। তারা তাকে চাপাতি দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকলে দৌড়ে প্রাণে রক্ষা পান তিনি। তার ধারণা, হামলাকারী দু’জন তার সঙ্গে বাসেই ছিল।

ছানিউর দাবি করেন, শুরু থেকেই তিনি শাহবাগ গণজাগরণ মঞ্চের সঙ্গে সক্রিয় রয়েছেন। নিজের ফেসবুক আইডি থেকে জামায়াত-শিবিরের বিরুদ্ধে এবং যুদ্ধাপরাধীদের ফাঁসি চেয়ে বিভিন্ন লেখা পোস্ট করে আসছেন। এ কারণে শিবির তার ওপর হামলা চালিয়েছে।

মিরপুর থানার উপ-পরিদর্শক কামরুল ইসলাম জানান, হামলা থেকে বাঁচতে ওই যুবক দৌড়ে রাস্তায় পড়ে যান। পরে পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। তার মাথার পেছনে ও পায়ে চাপাতির আঘাতের চিহ্ন রয়েছে। কারা, কী কারণে তার ওপর হামলা করেছে তা তদন্ত করা হচ্ছে।

x

Check Also

চীনের করোনা ভ্যাকসিনে সুখবর

ইন্টারন্যাশনাল ডেস্ক : চলতি বছরের শেষ নাগাদ ৬০ কোটি ডোজ ভ্যাকসিন উৎপাদনের ঘোষণা ...

ভারতে করোনায় আক্রান্ত ছাড়াল ৭০ লক্ষ

ইন্টারন্যাশনাল ডেস্ক : ভারতে লাফিয়ে বাড়ছে করোনা সংক্রমণ। শেষ ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত ...