ব্রেকিং নিউজ
Home | বিনোদন | ঢালিউড | পরিচালক পিএ কাজলের বিরুদ্ধে নায়িকা বানানোর প্রলোভন দেখিয়ে যৌন সম্পর্ক স্থাপন করার অভিযোগ !

পরিচালক পিএ কাজলের বিরুদ্ধে নায়িকা বানানোর প্রলোভন দেখিয়ে যৌন সম্পর্ক স্থাপন করার অভিযোগ !

p a kajalvalobasa ajkal

বিনোদন ডেস্ক : ফেসবুকে তাবাস্‌সুম রিয়া নামের এক তরুণীকে নায়িকা বানানোর প্রলোভন দেখিয়ে যৌন সম্পর্ক স্থাপন করতে চাওয়ার অভিযোগ উঠেছে চলচ্চিত্র পরিচালক পিএ কাজলের বিরুদ্ধে । এই ঘটনার একটি (ফেসবুক কনভার্সেশন) তথ্য ফাঁস হয়ে গেছে যেখানে তিনি ঐ যুবতীকে অনেক অসুস্থ ইঙ্গিত দেন এবং তার পরবর্তী সিনেমায় নায়িকা হিসেবে সুযোগ দেওয়ার কথা বলেন ।

পিএ কাজলের এই কনভার্সেশনে তিনি সোহনুর রহমান সোহান, মুশফিকুর রহমান গুলজার সহ বাংলাদেশের অনেক নামী-দামী চলচ্চিত্র পরিচালকের বিভিন্ন যৌন সম্পর্কের গোপন তথ্য ফাঁস করে দেন। এখানে পিএ কাজল নায়িকা পূর্ণিমা,নবাগত মাহীসহ আরো বেশ কয়েকজন নায়িকাদের সাথেও তার অবৈধ সম্পর্কের বিষয়টিও সেই মেয়েকে জানান। সেখানে আরও বলা হয় অতি-উত্সাহী তরুণীদের নায়িকা বানানোর প্রলোভন দেখিয়ে যৌন সম্পর্কের প্রস্তাব দেন বিভিন্ন পরিচালক ।

বাংলাদেশের মিডিয়া খুব অস্থির সময় পার করছে। একের পর এক প্রেম, বিবাহ বিচ্ছেদ, আত্মহত্যা , ব্যক্তিগত তথ্য ফাঁস এমন ঘটনা ঘটেই চলেছে যার সর্বশেষ শিকার চলচ্চিত্র পরিচালক পিএ কাজল । এ বিষয়ে জানতে চেয়ে পিএ কাজলের সাথে যোগাযোগ করা হলে তিনি মিডিয়াকে জানান, “আমি এ বিষয়ে কোনো মন্তব্য করতে চাই না , আর আপনাদের (সাংবাদিক) মাধ্যমেই এই ব্যাপারটি প্রথম শুনলাম ” ।

কাজল আরো বলেন, ‘আমার সম্পর্কে আপনারা এফডিসিতে খোঁজখবর নেন। আমি যাদের সাথে কাজ করি তাদের আমার চরিত্র সম্পর্কে জিজ্ঞেস করেন। আমাদের সিনিয়রদের কাছেও জিজ্ঞেস করতে পারেন। আমি এই নামের কাউকে চিনি না। আর আমি তারকা ছাড়া কোনো নায়ক বা নায়িকাকে নিয়ে কাজ করি না।’

উল্লেখ্য পিএ কাজল ব্যক্তিগত জীবনে বিবাহিত ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

‘লম্পটটা আমার শরীরে হাত বোলাচ্ছিল’

বিনোদন ডেস্ক: গত বছর হলিউড থেকে কর্মক্ষেত্রে যৌন হেনস্থার মিটু আন্দোলনের ঢেউ ...

২০২১ সালের জুনের মধ্যে পদ্মা সেতুর কাজ শেষ হবে :ওবায়দুল কাদের

স্টাফ রির্পোটার : ২০২১ সালের জুনের মধ্যে পদ্মা সেতুর কাজ শেষ হবে ...