ব্রেকিং নিউজ
Home | বিনোদন | ঢালিউড | পপির ৩৮তম জন্মদিনকে ঘিরে নেই কোনো আয়োজন

পপির ৩৮তম জন্মদিনকে ঘিরে নেই কোনো আয়োজন

বিনোদন ডেস্ক : দেখতে দেখতে জীবনের ৩৮টি বসন্ত পার করে ফেললেন বাংলাদেশের চলচ্চিত্রের এক সময়ের সুপারহিট নায়িকা সাদিকা পারভিন পপি। ১৯৭৯ সালের আজকের এই দিনে খুলনায় জন্মগ্রহণ করেছিলেন তিন বার ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার’ জেতা এ অভিনেত্রী। অথচ তার ৩৮তম জন্মদিনকে ঘিরে নেই কোনো আয়োজন। কোনো প্রকার আয়োজন ছাড়াই এবারের জন্মদিন পালন করবেন বলে নিজেই জানিয়েছেন নায়িকা।

পপি বলেন, ‘গত কয়েকদিন ধরেই শারীরিক অবস্থা ভালো নেই। তাই বিশেষভাবে কোনো কিছুর আয়োজন করছি না। তবে ঘরোয়াভাবে কিছু না কিছু আয়োজন থাকবে। বিগত বছরগুলোতেও এমনই হয়ে আসছে। এছাড়া আজকের দিনে পরিচিতরা চমক দেবে, এটাও আন্দাজ করতে পারছি। সবাই আমার জন্য দোয়া করবেন, যেন ভালো ও সুস্থ থাকতে পারি।’

বর্তমানে পর্দায় খুব একটা দেখা যায় না এক সময়ের হিট নায়িকা পপিকে। তবে শিগগিরই তিনি শুরু করতে যাচ্ছেন ‘রাজপথে আছি’ নামের নতুন একটি ছবির শুটিং। জাভেদ মিন্টুর পরিচালনায় ছবিটিতে পপির বিপরীতে অভিনয় করবেন অভিনেতা জায়েদ খান। অন্যদিকে এবারের কোরবানীর ঈদে মুক্তি পায় পপির ‘সোনাবন্ধু’ নামের একটি ছবি। জাহাঙ্গীর আলম সুমনের পরিচালনায় ছবিটিতে রোশনী নামের একজন বিধবা নারীর চরিত্রে অভিনয় করেন তিনি।

১৯৯৭ সালে নামকরা পরিচালক সোহানুর রহমান সোহানের ‘আমার ঘর আমার বেহেশত’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন সাদিকা পারভিন পপি। কিন্তু তার প্রথম মুক্তিপ্রাপ্ত ছবি মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘কুলি’। এর পর তিনি অভিনয় করেছেন বেশ কয়েকটি হিট ছবিতে। অভিনয় জীবনে ‘মেঘের কোলে রোদ’, ‘কি যাদু করিলা’ ও ‘গঙ্গাযাত্রা’ ছবি তিনটির জন্য সেরা অভিনেত্রী হিসাবে ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার’ লাভ করেন পপি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

‘মা ভার্সেস বউ’ অনুষ্ঠানের উপস্থাপনায় ফারিয়া

বিনোদন ডেস্ক : একটা সময় উপস্থাপক হিসেবে বেশ নাম ছিল হালের জনপ্রিয় ...

আজ রংপুর রাইডার্সের বিপক্ষে মাঠে নামবে কুমিল্লা ভিক্টোরিয়ানস

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) হাইভোল্টেজ ম্যাচে আজ মাশরাফি বিন ...