Home | বিবিধ | আইন অপরাধ | পত্নীতলা উপজেলা আ.লীগের সভাপতি দূর্বৃত্তের ছুরিকাঘাতে নিহত

পত্নীতলা উপজেলা আ.লীগের সভাপতি দূর্বৃত্তের ছুরিকাঘাতে নিহত

নওগাঁ প্রতিনিধি : নওগাঁর পত্নীতলা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও নজিপুর পৌরসভার সাবেক (প্রথম চেয়ারম্যান) মেয়র আলহাজ্ব ইছাহাক হোসেন দূর্বৃত্তের ছুরিকাঘাতে নিহত হয়েছেন। এসময় তার সাথে থাকা মাইক্রো ড্রাইভার গুরুত্বর আহত।

মঙ্গলবার (০৪ ডিসেম্বর) রাত সাড়ে ৯টায় তার নিজ বাড়িতে প্রবেশের সময় এই হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় পুলিশ রাতেই জিজ্ঞাসাবাদের জন্য ৩জনকে থানায় নিয়ে আসে।

নিহত আলহাজ্ব ইছাহাক হোসেন (৭২) নজিপুর পৌরসভার মামুদপুর গ্রামের মৃত খয়ের মুন্সীর ছেলে। আহত ড্রাইভার হলো চক দূর্গাআইয়াম এলাকার নারায়ন রায়ের ছেলে দুলাল রায় (৩২)।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা গেছে, ইছাহাক প্রতিদিনের ন্যায় রাতে দলীয় কাজ শেষে উপজেলা আওয়ামীলীগের পার্টি অফিস থেকে মাইক্রো যোগে নজিপুর পৌর এলাকার মাহমুদপুরের নিজ বাড়ির উদ্দ্যেশ্যে বের হন। গাড়ি থেকে নেমে বাসার গেটে প্রবেশ করার সময় আগে থেকে বাসার মধ্যে ওৎ পেতে থাকা ৪/৫জনের মুখোশধারী একটি দল সংঘবদ্ধভাবে তার উপর ঝাপিয়ে পড়ে এবং উপুর্যপুরী ছুরিকাঘাত করে। এসময় তার চিৎকার শুনতে পেয়ে মাইক্রো ড্রাইভার ছুটে আসলে তার উপরও হামলা চালিয়ে তাকেও আহত করে দুর্বৃত্তরা। ড্রাইভার দুলালের চিৎকারে স্থানীয়রা ছুটে আসলে মুখোশধারী দুর্বৃত্তরা দ্রুত পালিয়ে যায়। স্থানীয়রা দ্রুত তাদের উদ্ধার করে পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এ সময় কর্তব্যরত চিকিৎসক ইছাহাক হোসেনকে মৃত ঘোষণা করেন।

এবিষয়ে পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার দেবাসিস রায় জানান, গ্রামবাসীরা ইছাহাক হোসেন ও তার ড্রাইভার দুলাল রায়কে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পথিমধ্যেই ইছাহাক হোসেন মারা যায়। আর ড্রাইভার দুলাল বর্তমানে স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। নিহত ইছাহাক হোসেনের মাথায়, বুকে ও গায়েসহ বেশ কিছু স্থানে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।

থানা সূত্রে আরো জানা গেছে, রাতেই একই এলাকার মৃত মোসলেম উদ্দীন ফকিরের ছেলে নজিপুর পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর আবুল কালাম আজাদ লিটু ফকির ও তার ভাই বেলাল হোসেন সহ মাহমুদপুর মধ্যপাড়া এলাকার আকতাল বিশ্বাসের ছেলে ইছহাক হোসেনের বাড়ির কেয়ারটেকার আনিমুলকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যাওয়া হয়েছে।

পত্নীতলা থানার অফিসার ইনচার্জ (ওসি) পরিমল কুমার চক্রবর্তী বিডিটুডেকে জানান, নিহত ইছাহাকের মৃতদেহ ময়না তদন্তের জন্য নওগাঁ মর্গে প্রেরন করেছে। দুর্বৃত্তদের গ্রেপ্তারের জন্যে অভিযান চলছে। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ড. কামাল কর ফাঁকি দিয়েছেন কিনা খতিয়ে দেখছে এনবিআর

স্টাফ রির্পোটার : জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ও গণফোরামের সভাপতি ড. কামাল হোসেন ...

মেয়েদের সব ক্ষেত্রে সুযোগ দিতে হবে : প্রধানমন্ত্রী

স্টাফ রির্পোটার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, মেয়েদের সব ক্ষেত্রে সুযোগ দিতে হবে। ...