Home | সারা দেশ | পঞ্চগড়ের বোদায় দুটি ট্রাকের মুখোমুখী সংঘর্ষে দুই চালক নিহত

পঞ্চগড়ের বোদায় দুটি ট্রাকের মুখোমুখী সংঘর্ষে দুই চালক নিহত

পঞ্চগড় প্রতিনিধি ঃ পঞ্চগড়ের বোদা উপজেলায় দুটি ট্রাকের মুখোমুখী সংঘর্ষে দুই চালক নিহত হয়েছে। এ সময় আহত হয়েছেন চালকদের দুই সহকারী (হেলপার)।বুধবার (১৭ মে) সকাল সাড়ে ১০ টায় জেলার বোদা উপজেলা শহরের নাজির পাড়া এলাকায় ঢাকা-পঞ্চগড় জাতীয় মহাসড়কে এই দূর্ঘটনা ঘটে।
নিহত ওই দুই ট্রাক চালকরা হলেন, বগুড়া জেলার মোকামতলা-আলমচন্দ্রপুর এলাকার আব্দুস সালামের ছেলে আলম মিয়া (৪০) এবং ঝিনাইদহ জেলার শৈলকুপা এলাকার মো. মুছা (৫০)।আহত দুই সহকারীরা (হেলপার) হলেন, ঝিনাইদহ জেলার শৈলকুপা এলাকার সোহগ (২৫) এবং পঞ্চগড় জেলার তেঁতুলিয়া উপজেলার ভজনপুর-মালিগছ এলাকার কবারউদ্দীন (৫৫)।
প্রত্যক্ষদর্শীরা ও পুলিশ জানায়, সকালে বোদা উপজেলার নাজির পাড়া এলাকায় ঝিনাইদহ থেকে পঞ্চগড়গামী একটি দ্রুতগামী ট্রাক একটি অটোরিকশা ও একটি মোটরসাইকেলকে অতিক্রম (অভারটেক) করতে গিয়ে পঞ্চগড় থেকে ঢাকাগামী একটি টমেটো বোঝাই ট্রাকের সাথে মুখোমুখী সংঘর্ষ বাধে এতে ঘটনাস্থলেই দুটি ট্রাকের দুই চালক নিহত হন।
খবর পেয়ে পঞ্চগড় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা হতা-হতদের উদ্ধার করে।আহত দুই সহকারীকে (হেলপার) বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।বোদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম নুরুল ইসলাম দুটি ট্রাকের মুখোমুখী সংঘর্ষে দুই চালক নিহত ও দুই সহকারীর (হেলপার) আহত হওয়ার বিষটি নিশ্চিত করেছেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কালিয়াকৈরে প্রেমিক জুগলকে ঘরের মধ্যে আটকে রেখে মারধর

কালিয়াকৈর(গাজীপুর)প্রতিনিধি ॥ গাজীপুরের কালিয়াকের উপজেলারর আমদাইর এলাকায় প্রেমিক জুগলকে আপত্তিকর অবস্থায় আটকে ...

কালিয়াকৈরে চাপাইর ইউনিয়নের বাজেট ঘোষণা

হুমায়ুন কবির,কালিয়াকৈর(গাজীপুর)প্রতিনিধি। গাজীপুরের কালিয়াকৈর উপজেলার ২নং চাপাইর ইউনিয়ন পরিষদের ২০১৭-২০১৮ইং অর্থ বছরের  ...