Home | খেলাধূলা | নয়া আইকন পেল বিপিএলের পঞ্চম আসর

নয়া আইকন পেল বিপিএলের পঞ্চম আসর

স্পোর্টস ডেস্ক : নয়া আইকন পেল বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসর। যে তালিকায় নাম লেখালেন মোস্তাফিজুর রহমান। আজ বিপিএলের গভর্নিং কাউন্সিল থেকে এই ঘোষণা দেওয়া হয়।

অবশ্য গভর্নিং কাউন্সিলের সদস্য সচিব ইসমাইল হায়দার মল্লিক আগেই বলেছিলেন, ‘দল বেড়েছে সেক্ষেত্রে আইকন খেলোয়াড়ও বাড়বে। জাতীয় দলের হয়ে যাদের পারফরম্যান্স ভালো, তাদের আমরা নজরে রাখছি। এই বিবেচনায় নতুন আইকন মোস্তাফিজুর রহমানই হবেন।’

শেষমেশ সেটাই সত্য হলো। ইনজুরির কারণে গত আসরে খেলতে পারেননি মোস্তাফিজ। অর্থাৎ বিপিএল ২০১৫ আসরে কাটার মাস্টার খেলেছিলেন ঢাকা ডায়নামাইটসের হয়ে।

এদিকে বিপিএলের দিনক্ষণে এসেছে পরিবর্তন। ৪ নভেম্বর থেকে মাঠে গড়ানোর কথা ছিল বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসর। কিন্তু দিনক্ষণে এসেছে পরিবর্তন। নতুন তারিখ অনুযায়ী বিপিএলের উদ্বোধন ৩১ অক্টোবর আর শুরু হবে ২ নভেম্বর।

বিপিএল গভর্নিং কাউন্সিলের এক আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে এ তথ্য জানালেন সদস্য সচিব ইসমাইল হায়দার মল্লিক। ‘বিপিএল দুই দিন এগিয়ে আনা হয়েছে। ৪ তারিখের বদলে ২ তারিখ শুরু হবে বিপিএলের পঞ্চম আসর। আসর শুরুর দুই দিন আগে অনুষ্ঠিত হবে উদ্বোধনী অনুষ্ঠান।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মানুষ সঠিকভাবে বিচার পাচ্ছে না, অপরাধীদের সাহস দিন দিন বেড়ে যাচ্ছে:রিয়াজুল হক

স্টাফ রির্পোটার : মানুষ শঙ্কার মধ্যে বসবাস করছে দাবি করে জাতীয় মানবাধিকার ...

সময়ের সঙ্গে তাল মিলিয়ে সব ক্ষেত্রে এগিয়ে যাবে বাংলাদেশ :প্রধানমন্ত্রী

স্টাফ রির্পোটার : বাংলাদেশ কারো থেকে পিছিয়ে থাকবে না, সময়ের সঙ্গে তাল ...