ব্রেকিং নিউজ
Home | রাজনীতি | নড়াইল জেলা জামায়াতের দু’জন সহকারী সেক্রেটারীসহ জামায়াত-শিবিরের ৬ নেতাকর্মী আটক, মুক্তির দাবিতে বিােভ মিছিল

নড়াইল জেলা জামায়াতের দু’জন সহকারী সেক্রেটারীসহ জামায়াত-শিবিরের ৬ নেতাকর্মী আটক, মুক্তির দাবিতে বিােভ মিছিল

ফরহাদ, নড়াইল প্রতিনিধি: নড়াইল জেলা জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারীসহ জামায়াত-শিবিরের ৬ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে নড়াইল সদর উপজেলার জুড়ালিয়া পশ্চিমপাড়া জামে মসজিদ চত্বর থেকে তাদেরকে আটক করা হয়। এদিকে, আটককৃতদের মুক্তির দাবিতে বুধবার (১১ সে্েপ্টম্বর) বিকেল ৩টার দিকে সদর হাসপাতাল গেট এলাকা থেকে জামায়াত-শিবির বিােভ মিছিল বের হয়। মিছিল শেষে ভওয়াখালীর আশরাফ চত্বরে সমাবেশ অনুষ্ঠিত হয়।
মঙ্গলবার আটককৃতরা হলেন-জেলা জামায়াতের সহকারী সেক্রেটারী আয়ুব হোসেন খান (৪৭) ও আলমগীর হোসাইন (৪০) এবং সদর থানা জামায়াতের সেক্রেটারী মুশফিকুর রহমান (৫০), জামায়াত নেতা এনামুল কবির (৩৫), শাহাবাদ ইউনিয়ন শাখা ছাত্রশিবিরের সভাপতি হাসান আলী আলী (১৮) ও শিবিরকর্মী তাসলিম হুসাইন (১৮)।
নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, গোপনবৈঠক করছিল এমন খবর পেয়ে তাদেরকে আটক করা হয়েছে। তবে জামায়াত নেতারা জানান, জুড়ালিয়ায় তারা তাদের সাংগঠনিক সভা করছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সালন্দর ইউনিয়নে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

ঠাকুরগাঁও জেলার সদর উপজেলার সালন্দর ইউনিয়নে বুধবার ১০ নভেম্বর বিকাল ৩টায় সালন্দর ...

আমলাতন্ত্র এখন ‘আমলা লীগ’ হয়ে গেছে: ঠাকুরগাওয়ে মির্জা ফখরুল 

আমলাতন্ত্র  এখন আমলা লীগ হয়ে গেছে বলে মন্তব্য করে বিএনপি মহাসচিব মির্জা ...