Home | ব্রেকিং নিউজ | নড়াইলে স্বপ্নের খোঁজে ফাউন্ডেশনের উদ্যোগে ব্যতিক্রমধর্মী আয়োজন

নড়াইলে স্বপ্নের খোঁজে ফাউন্ডেশনের উদ্যোগে ব্যতিক্রমধর্মী আয়োজন

উজ্জ্বল রায়, নড়াইল : নড়াইলের একঝাঁক তরুণের নিজ হাতে গড়া বেসরকারি সংগঠন স্বপ্নের খোঁজে ফাউন্ডেশনের উদ্যোগে একটি ব্যতিক্রমধর্মী আয়োজন করা হয়েছে। সমাজের সুবিধাবঞ্চিত শিশুদের ফ্রি ডেন্টাল চেকআপ এবং ফ্রি ব্লাড গ্রুপিং করে তারা নড়াইলবাসীর প্রশংসা কুড়াতে সক্ষম হয়েছে।

সোমবার (১০ আগস্ট) সকাল ৯টায় নড়াইল পৌরসভাধীন রূপগঞ্জ বাসস্ট্যান্ড সংলগ্ন বিয়াম ল্যাবরেটরি স্কুলে এ আয়োজন করা হয়। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিয়াম ল্যাবরেটরি স্কুলের অধ্যক্ষ অনিল বিশ্বাস, সহকারি শিক্ষক মোঃ ইউনুস ও শারমিন সুলতানাসহ ওই সকলের সকল শিক্ষক-শিক্ষিকাবৃন্দ।

বাঁধন-নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজ পরিবার ও প্রেসক্রিপশন পয়েন্টের সহায়তায় সুবিধাবঞ্চিত শিশুদের ফ্রি ডেন্টাল চেকআপ এবং ফ্রি ব্লাড গ্রুপিং কাজে সহযোগিতা করেন স্বপ্নের খোঁজে ফাউন্ডেশনের সদস্য এস এম শাহ পরান, নাইমুল ইসলাম, সোহেব তাসকিন, সাকিব, মুজাহিদ, মীম, লতা, বৃষ্টি, উর্মি, পিয়াস, মিমি, অরিন ও সোহাগসহ ফাউন্ডেশনের অন্যান্য সদস্যবৃন্দ। ফ্রি ডেন্টাল চেকআপ এবং ফ্রি ব্লাড গ্রুপিং এর কার্যক্রম চলাকালে স্বপ্নের খোঁজে ফাউন্ডেশনের পক্ষ থেকে নড়াইলের কৃতি সন্তান মির্জা গালিব সতেজ আমাদের নড়াইল জেলা প্রতিনিধি উজ্জ্বল রায়কে বলেন, মানুষ মানুষের জন্য। সমাজের সুবিধাবঞ্চিত শিশুগুলোর শারীরিক সমস্যা নির্ণয়কল্পে আমাদের এই ক্ষুদ্র প্রয়াস। পরবর্তীতে এ ধরনের কার্যক্রম আরও চলমান থাকবে এবং মানবতার সেবায় হাতে হাত কাধে কাধ মিলিয়ে সকলকে এগিয়ে আসার উদাত্ত আহ্বানও জানান তিনি। এছাড়াও সকলের তৎপরতায় পরিবর্তিত হতে পারে এই সমাজ বলেও তিনি মন্তব্য করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নারায়ণগঞ্জ রুটে শীতাতপ নিয়ন্ত্রিত (এসি) বাস চালু

স্টাফ রিপোর্টার : যাত্রী সেবার মান বাড়াতে ঢাকা নারায়ণগঞ্জ রুটে শীতাতপ নিয়ন্ত্রিত ...

শ্রাবন্তীর স্বামীর মাথায় হাত !

বিনোদন ডেস্ক : সম্প্রতি তাদের দাম্পত্য জীবন সবে মাত্র শুরু হয়েছে। এখন তাদের ...