Home | ব্রেকিং নিউজ | নড়াইলে বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদৎ বার্ষিকী পালিত

নড়াইলে বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদৎ বার্ষিকী পালিত

নড়াইল প্রতিনিধি : নড়াইলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হচ্ছে ।

শনিবার (১৫ আগস্ট) নড়াইল জেলা প্রশাসনের আয়োজনে সকাল ৯ টায় পুরাতন বাস টার্মিনালের বঙ্গবন্ধুর মুর্যালে পুস্পস্তবক অর্পন করা হয়।

এরপরে জেলা শিল্পকলা একাডেমি চত্বরে জেলা শিল্পকলা একাডেমি চত্বরে মাননীয় সংসদ সদস্য মাশরাফি বিন মোর্তুজা পক্ষ থেকে নড়াইল জেলা প্রশাসন, জেলা পরিষদ, জেলা পুলিশ, জেলা আওয়ামীলীগ, নড়াইল পৌরসভা, মুক্তিযোদ্ধা সংসদ, যুবলীগ, স্বেচ্ছা সেবক লীগ, জেলা ছাত্রলীগ, স্বাস্থ্য বিভাগ, কৃষি বিভাগ, সদর উপজেলা প্রশাসন, পানি উন্নয়ন বোর্ড, নড়াইল সরকারি উচ্চ বালিকা বিদ্যালয়, বঙ্গবন্ধু স্কোয়ার্ডসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন করা হয়।

এরপর শিল্পকলা একাডেমি অডিটোরিয়ামে আলোচনা সভা, যুবঋনের চেক বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় জেলা প্রশাসক আনজুমান আরা, জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডঃ সোহরাব হোসেন বিশ্বাস, পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন (বার), অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ ইয়ারুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডঃ সুবাস চন্দ্র বোস, সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু, পৌর মেয়র জাহাঙ্গীর হোসেন বিশ্বাস, জেলা আইনজীবি সমিতির সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামীলীগের সাবেক আইন বিষয়ক সম্পাদক অ্যাডঃ উত্তম কুমার ঘোষ, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ইসমত আরা, ও ছাত্রলীগের সাধারণ সম্পাদক রকিবুজ্জামান পলাশ, সরকারি কর্মকর্তা-কর্মচারি, রাজনীতিবিদ, মুক্তিযোদ্ধা, আইনজীবি, শিক্ষক-শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

এদিকে সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু সংসদ সদস্য মাশরাফি বিন মোর্তুজা পক্ষে বিভিন্ন এতিম খানায় উন্নত মানের খাবার পরিবেশন করেন।

এবং নড়াইলের পৌর মেয়র মোঃ জাহাঙ্গীর বিশ্বাসের পক্ষ থেকে পৌর মেয়র অস্থায়ী কার্যালয়ে কোরাণ খতম, পুস্পমাল্য অর্পন ও গণ ভোজের আয়োজন করা হয়।

এ সময় আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতা কর্মিরা উপস্থিত ছিলেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নদী ভাঙনে ক্ষতিগ্রস্তদের পুর্নবাসনের জন্য এক’শ কোটি টাকা বরাদ্দ : পানিসম্পদ প্রতিমন্ত্রী

রবিন তালুকদার, টাঙ্গাইল : পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক বলেছেন, নদী ভাঙনে ক্ষতিগ্রস্তদের ...

সংবাদ প্রকাশের পর বন্ধ হলো দিনাজপুরে অবৈধ বালু উত্তোলনের মহাযজ্ঞ

শাহ্ আলম শাহী, দিনাজপুর : আবশেষে সাবেক পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী ...