ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | নড়াইলে চেয়ারম্যান ও সচিবের বিরুদ্ধে পরিষদের অর্থ আত্মসাতের অভিযোগ

নড়াইলে চেয়ারম্যান ও সচিবের বিরুদ্ধে পরিষদের অর্থ আত্মসাতের অভিযোগ

নড়াইল প্রতিনিধি : নড়াইলের জয়নগর ইউনিয়ন চেয়ারম্যান ও সচিবের বিরুদ্ধে দুর্নীতির মাধ্যমে পরিষদের অর্থ আত্মসাতের অভিযোগ পাওয়া গেছে। অভিযোগ কারি জেলা প্রশাসক ও দুর্নীতি দমন কমিশনে জানিয়েছে বলে জানা গেছে।

প্রাপ্ত অভিযোগে জানা যায়, নড়াইলের জয়নগর ইউনিয়নের চেয়ারম্যান আলাউদ্দিন চৌধুরী ও সচিব মহিদুল ইসলাম পরস্মপর যোগ সাজসে কতিপয় সদস্যদের সহায়তায় পরিষদে বরাদ্দকৃত টিআর, ৪০ দিনের কর্মসূচি, ভি,জি.ডি, ভি,জি,এফ এর টাকা সহ ইউনিয়নের হাট বাজার ইজারা, ট্যাক্সের টাকা সরকারের নীতিমালা ও পরিষদে কোন মিটিং না করে ভ’য়া রেজুলেশনের মাধ্যমে নিজেদের খেয়াল খুশী মত ব্যয় করে চলেছেন। এমন কি সরকারের দেওয়া বিধাব ভাতা, বয়স্ক ভাতা ও প্রতিবন্ধি ভাতার ব্যপারে যাদের প্রাপ্য তাদের না দিয়ে যারা প্রাপ্ত যোগ্য নয় তাদের থেকে নগদ দশ হাজার টাকা করে গ্রহন করে তাদের বরাদ্দ দিয়েছেন।

উল্লেখ থাকে যে, পরিষদের সচিবের বাড়ি উক্ত ইউনিয়নে হওয়ায় বেশী প্রভাব ও নিজের স্ত্রী পষিদের সংরক্ষিত সদস্য। উক্ত সচিব কয়েক বার পরিষদে বিভিন্ন অপকর্মের সাথে জড়িত থাকার অভিযোগে অন্যত্র বদলী হলেও অজ্ঞাত কারনে পুনরায় জয়নগর ইউনিয়নে এসে পূর্বের ধারা অব্যাহত রেখেছে বলে অভিযোগকারি জনিয়েছে।

এ ব্যপারে চেয়ারম্যান ও সচিবের এ যোগাযোগ করা হলে তারা মুঠোফোনে এ  প্রতিবেদককে জানান, অভিযোগ সম্পূর্ন মিথ্যা রানোয়াট ও ভিত্তিহীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

পুলিশকে বিপদের সময় মানুষের বন্ধু হতে হবে:প্রধানমন্ত্রী

স্টাফ রির্পোটার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, পুলিশকে বিপদের সময় মানুষের বন্ধু ...

শোভন রাব্বানীকে সরিয়ে ভারপ্রাপ্ত সভাপতি নাহিয়ান এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য

স্টাফ রির্পোটার : ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ ...