ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | নৌকায় ভোট দিন, উন্নয়ন বুঝে নিন : এমএ মান্নান

নৌকায় ভোট দিন, উন্নয়ন বুঝে নিন : এমএ মান্নান

সুনামগঞ্জ প্রতিনিধি : আওয়ামীলীগ সরকার ব্যাপক উন্নয়ন করেনছে কেউ ভোট চাইলেও ভোট পাবে না। আ,লীগ পুনরায় বিজয়ী হলে মেগা প্রকল্পের মাধ্যমে মেট্রো রেল,ঢাকার সাথে যোগাযোগের জন্য প্রতিটি জেলা শহরের সাথে ফোর লেন রাস্তা নির্মাণ করবে। বিশেষ করে গ্রামকে শহরে পরিনত করতে গ্রামীন রাস্তা,কমিউনিটি ক্লিনিক,তথ্য সেবা,রাস্তা-ঘাট,বিদ্যুৎ,নলকূপ,ভাতা,শিক্ষা ভাতা বিষয়ে সরকার আরো অধিক গুরুত্ব। দিবে আওয়ামীলীগ সরকারের সময়ে জাতির পিতা বঙ্গবন্ধু হত্যার বিচার হয়েছে,স্বাধীনতা বিরোধী,রাজাকারদের বিচার হয়েছে। এ সরকারের কাছে কোন জঙ্গী সন্ত্রাসীদের স্থান নাই।

বুধবার বিকালে উপজেলার পাগলা হাইস্কুল এন্ড কলেজের মাঠে নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী আলহাজ এম এ মান্নান এসব কথা বলেন ।

তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে ব্যাপক উন্নয়ন হয়েছে,মানুষের মাথাপিছু আয় বেড়েছে,খাদ্যে স্বয়ং সম্পূর্ণ হয়েছে। দেশে শতভাগ বিদ্যুতায়ন এখন শেষের দিকে। এদেশ এখন উন্নয়নশীল দেশে পরিনত হচ্ছে। দেশ এখন ডিজিটাল বাংলাদেশে রুপান্তর হয়েছে এ সরকারের সময়েই। এখন ঘরে বসে নিমিশেই সারা বিশ্বের খবর পাওয়া যায়।

তিনি আরও বলেন, এ সরকারের সময়ে প্রত্যেকটি জেলায় ও ভাটি অঞ্চলের হাওরপাড়ে হচ্ছে মেডিকেল কলেজ,বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়। গ্রামের আনাছে কানাছে অসংখ্য রাস্তাঘাট ও বিদ্যুত পৌঁছে দিয়ে গ্রামকে শহরে পরিনত করছে এ সরকার। এবারে একাদশ নির্বাচনে আওয়ামী লীগ সরকার তার নির্বাচনী ইশতেহারে আমার গ্রাম,আমার শহর,প্রতিটি গ্রামে আধুনিক নগর সুবিধা সম্প্রাসরণ করা ঘোষনা দিয়েছেন। তিনি আরও বলেন,আওয়ামীলীগ সরকার পুনরায় বিজয়ী হলে মেগা প্রকল্পের মাধ্যমে মেট্রো রেল,ঢাকার সাথে যোগাযোগের জন্য প্রতিটি জেলা শহরের সাথে ফোর লেন রাস্তা নির্মাণ করবে। বিশেষ করে গ্রামকে শহরে পরিনত করতে গ্রামীন রাস্তা,কমিউনিটি ক্লিনিক,তথ্য সেবা,রাস্তা-ঘাট,বিদ্যুৎ,নলকূপ,ভাতা,শিক্ষা ভাতা বিষয়ে সরকার আরো অধিক গুরুত্ব দিবে। তাই ৩০তারিখের নির্বাচনে উন্নয়ন বিরোধী,লুটপাটকারী ও স্বাধীনতা বিরোধী ষড়যন্ত্রকারীদেরকে প্রতিহত হলে নৌকা মার্কায় ভোট দিয়ে স্বাধীনতার পক্ষের শক্তি আওয়ামীলীগ সরকারকে ক্ষমতায় আনতে হবে।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাজী আব্দুল হেকিমের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সিনিয়র সহসভাপতি নুর হোসেনের পরিচালনায় সভায় স্বাগত বক্তব্য রাখেন,সুনামগঞ্জ সদর থানা আওয়ামীলীগের সভাপতি ও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা চেয়ারম্যান হাজী আবুল কালাম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন,সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক এমপি আলহাজ¦ মতিউর রহমান,সিনিয়র সহ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান নুরুল হুদা মুকুট,সুনামগঞ্জ মৌলভী বাজার আসনের সংরক্ষিত সদস্য সদস্য অ্যাড.শামসুন্নাহার রব্বানাী শাহানা,জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ব্যারিষ্টার এম এনামুল কবির ইমন,কেন্দ্রীয় কৃষকলীগের মানব সম্পদ বিষয়ক সম্পাদক অ্যাডঃ শামীমা শাহরিয়ার,সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সিরাজুর রহমান সিরাজ,সদস্য রেজাউল আলম নিক্কু,জগন্নাথপুর পৌর মেয়র আব্দুল মনাফ,জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু,দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক,শিমুলবাঁক ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান জিতু,জয়কলস ইউপি চেয়ারম্যান মাসুদ মিয়া,পশ্চিম পাগলা ইউপি চেয়ারম্যান নুরুল হক,জেলা হিন্দু বৌদ্ধ খৃষ্টান পরিষদের সভাপতি দীপক ঘোষ, উপজেলা জাতীয় পার্টির সভাপতি হারুন মিয়া,পূর্ব পাগলা ইউপি আওয়ামীলীগের সভাপতি মজিদুর রহমান মধু,জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফজলে রাব্বী স্মরণ,জেলা ছাত্রলীগ নেতা মামুনর রশিদ সালমান প্রমখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মদনে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য তৈরি ও লাইসেন্স না থাকায় ভ্রাম্যমান আদালতে ৬ প্রতিষ্ঠানকে জরিমানা

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোনা) ঃ নেত্রকোনার মদন পৌর সদরের ৬টি দোকানে অভিযান ...

সিলেটের বন্যায় কবলিতদের পাশে “পর্তুগাল বাংলা প্রেসক্লাব”

আনোয়ার এইচ খান ফাহিম ইউরোপীয় ব্যুরো প্রধান, পর্তুগালঃ বাংলাদেশের সিলেটে স্মরণকালের সবচেয়ে ...