Home | সারা দেশ | নোয়াখালীর সেনবাগে দুই বাসের সংঘর্ষে নিহত ৩,আহত-১৮

নোয়াখালীর সেনবাগে দুই বাসের সংঘর্ষে নিহত ৩,আহত-১৮

মুজাহিদুল ইসলাম সোহেল, নোয়াখালী: নোয়াখালীর সেনবাগ উপজেলার সেবারহাট বাজারে দুটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে অজ্ঞাত ৩ যুবক নিহত ও অন্তত ১৮ যাত্রী আহত হয়েছেন।

বৃহস্পতিবার সকাল সোয়া ৯টার দিকে নোয়াখালী-ফেনী মহাসড়কের সেবারহাট পশ্চিম বাজারে এ দূর্ঘটনা ঘটে। নিহত ও আহতদের নাম পরিচয় জানা যায়নি।

স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে চট্টগ্রামের উদ্দেশ্যে লক্ষ্মীপুর থেকে রুপসী বাংলা সার্ভিসের একটি যাত্রীবাহী বাস ও ফেনী থেকে লক্ষ্মীপুরের উদ্দেশ্যে যমুনা সার্ভিসের একটি যাত্রীবাহী বাস ছেড়ে আসে। পথে সেনবাগের সেবারহাট পশ্চিম বাজারে আসলে দু’টি বাসের মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে অজ্ঞাত এক ও দাগনভূঞা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে আরো অজ্ঞাত দুই যুবক নিহত ও দুই বাসের অন্তত ১৮যাত্রী আহত হয়।

পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করেছে। আহতদের মধ্যে এখনো ২/৩ জনের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন উর রশিদ চৌধুরী জানান, দুই বাসের মুখোমুখি সংঘর্ষে অজ্ঞাত ৩ যুবক নিহত হয়েছে। আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশংকাজনক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ফুলবাড়ীতে সড়ক দুর্ঘটনায় রাণীশংকৈলের কৃতি সন্তান শাহাদতের মৃত্যু

অফিস থেকে বাড়ি যাওয়ার পথে ট্রাকের সাথে মোটরসাইকেলের ধাক্কা লেগে দিনাজপুরের ফুলবাড়ীতে ...

ঠাকুরগাঁওয়ে নিউ হল্যান্ড ট্রাকটর এর প্রিতি ফুটবল ম্যাচ ও রোড শো অনুষ্ঠিত

ঠাকুরগাঁওয়ে গ্রীনল্যান্ড টেকনোলোজিস লিমিটেড (নিউ হল্যান্ড ট্রাকটর)  প্রিতি ফুটবল ম্যাচ ও রোড ...